পশ্চিমবঙ্গে ICICI Bank এ প্রচুসংখ্যক নিয়োগ করছে | WB Bank Job Recruitment 2023

 সুখবর সুখবর সুখবর!! পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য আবারো নতুন করে চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। আজ আমরা যে চাকরি সম্বন্ধে কথা বলব সেটি হচ্ছে ICICI Bank তরফ থেকে । বিপুল পরিমাণের শূন্য পদে এখানে কর্মী নিয়োগ করা হবে। এখানে চাকরি করার বিশেষ সুবিধা হল এখানে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাস শিক্ষাগত যোগ্যোতাতে এখানে চাকরি করতে পারবেন আপনারা। যারা এখানে আবেদন করবেন তাদের কোন রকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করানো হবে। তাহলে ভাবছেন কেন এমন সুবর্ণ সুযোগ কখনোই তো হাতছাড়া করা উচিত নয় ? আপনারও এমন সুযোগ হাতছাড়া করবেন না। এখানে সকল ধরনের চাকরি প্রার্থীরাই আবেদন জানানোর সুযোগ পেয়ে যাবেন অর্থাৎ শুধুমাত্র পুরুষ নয় মহিলা চাকরিপ্রার্থীরাও এখানে আবেদন জানাতে পারবেন। বিশেষ করে রাজ্যের বেকার যুবক-যুবতীদের জন্য বিরাট বড় সুখবর এটি । যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ে দেখবেন। নিয়োগ প্রক্রিয়া সম্বন্ধে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি ভিজিট করবেন।

শিক্ষাগত যোগ্যতা :- এখানে চাকরি করতে ইচ্ছুক প্রার্থীদের যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাস। যারা উচ্চ শিক্ষিত তারাও এখানে আবেদন জানানোর সুযোগ পেয়ে যাবেন। বিজ্ঞপ্তি অনুযায়ী নূন্যতম উচ্চ মাধ্যমিক পাশ করতে হবে তবেই আবেদন করা যাবে।

 বয়স :- এখানে আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদের বয়স হতে হবে ১৮ বছর থেকে ৩৫ বছরের মধ্যে। 

বেতন :- এখানে চাকরি পেলে চাকরিপ্রার্থীদের প্রচুর পরিমাণে বেতন দেওয়া হবে। শুরুতেই এখানে বেতন দেওয়া হবে ১৮,০০০ টাকা থেকে ২৬,০০০ টাকার মধ্যে। 

আবেদন প্রক্রিয়া :- এখানে প্রার্থীদের আবেদন জানাতে হবে সরাসরি অনলাইনের মাধ্যমে। এক্ষেত্রে আবেদন করতে হলে প্রথমেই আবেদনকারীকে অফিশিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে। আবেদন করার জন্য অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে লিংকে ক্লিক করে Apply করতে হবে। প্রথমে ওয়েবসাইটে গিয়ে মোবাইল নাম্বার ও ইমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। তারপর রেজিস্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে ফর্ম ফিলাপ করতে হবে। তারপর প্রয়োজনীয় ডকুমেন্টে স্ক্যান করে আপলোড করতে হবে। সবশেষে সাবমিট করতে হবে।

 নির্বাচন প্রক্রিয়া :- নিয়োগ প্রক্রিয়া সম্বন্ধে আগেই বলেছি যে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে, আবেদনকারীদের পরীক্ষার নাম্বার অনুযায়ী একটি শর্ট লিস্ট তৈরি করা হবে। সেই লিস্ট অনুযায়ী প্রার্থীদের ইন্টারভিউ জন্য ডাকা হবে। যোগাযোগ করা হবে ফোন বা ইমেইল আইডির মাধ্যমে। আবেদন প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি ভিজিট করুন। 

  আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এছাড়া রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

আরও খবর পড়ুন: CLICK HERE

Join Telegram Channel : CLICK HERE

Leave a comment