পশ্চিমবঙ্গের পৌরসভায় প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ, বেতন প্রতিমাসে ৫০০০০ টাকা | WB Municapal Recruitment

 চাকরিপ্রার্থীদের জন্য দারুন সুখবর, আমাদের রাজ্যে আরেকটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেখানে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে ৫০,০০০ টাকা। তাই আপনি যদি একজন চাকরিপ্রার্থী হয়ে থাকেন এবং দীর্ঘদিন ধরে কোনো ভালো চাকরির খোঁজে না পেয়ে থাকেন তাহলে আপনি একদম সঠিক প্রতিবেদনে এসেছে। কারণ আজকে আমরা পুরনিগমে কর্মী নিয়োগের এমন একটি বিজ্ঞপ্তি সম্পর্কে আলোচনা করতে চলেছি তা শুনলে হয়তো আপনি নেচে উঠবেন। কারণ এই নিয়োগে ন্যূনতম যোগ্যতায় প্রচুর বেতন দেয়া হবে। নিম্নে এই চাকরির সম্পর্কে বিস্তারিত তথ্য যেমন- আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা, বয়স সীমা, বেতন কাঠামো প্রভৃতি আলোচনা করা হলো।

আবেদন পদ্ধতি:

এই পদে আবেদন করতে হবে সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে। তার জন্য আপনাকে সর্বপ্রথমে এর অফিসিয়াল নোটিফিকেশন যেতে হবে। অফিসিয়াল  নোটিফিকেশন যাবার পর সেখান থেকে আবেদন পত্রটিকে ডাউনলোড করে নিতে হবে। আবেদন পত্রটি ডাউনলোড করা হলে, আবেদনপত্রে উল্লেখিত নাম ঠিকানা আবেদনকারী শিক্ষাগত যোগ্যতা সহ অন্যান্য তথ্যগুলো সঠিকভাবে পূরণ করতে হবে। আবেদন পত্রটি পূরণ হয়ে গেলে তার সঙ্গে প্রয়োজনীয় ডকুমেন্টগুলোকে যুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। আবেদন পত্র পাঠানোর ঠিকানা অফিসিয়াল নোটিফিকেশন থেকেই পেয়ে যাবেন।

প্রয়োজনীয় ডকুমেন্ট:

পুরনি রকমের এই নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে হলে আবেদনকারীর যে সমস্ত ডকুমেন্টের প্রয়োজন হবে সেগুলি হল-

১.জন্ম প্রমান পত্র হিসেবে মাধ্যমিকের এডমিট কার্ড অথবা জন্ম প্রমাণপত্র।

২.পরিচয় পত্র হিসেবে আবেদনকারীর ভোটার কার্ড অথবা আধার কার্ড।

৩.আবেদনকারীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও সার্টিফিকেট।

৪.আবেদনকারীর সাম্প্রতি তোলা রঙিন পাসপোর্ট সাইজের ফটো ও সিগনেচার।

মাসিক বেতন:

এখানে নির্বাচিত হবেন তাদের বেতন কাঠামো খুব ভালো রয়েছে, যেটি এই চাকরির সবথেকে বিশেষ আকর্ষণ। হ্যাঁ বন্ধুরা, এই চাকরির ক্ষেত্রে আপনাদের মাসিক বেতন দেওয়া হবে ৫০,০০০ টাকা।

বয়স সীমা:

এখানে আবেদন করতে হলে চাকরি প্রার্থীদের ন্যূনতম বয়স হতে হবে ১৮ বছর থেকে ঊর্ধ্বে ৬২ বছর পর্যন্ত বয়সের স্ত্রী পুরুষেরা এখানে আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা:

এই পদে আবেদন করতে হলে চাকরিপ্রার্থীকে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল অথবা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং স্নাতক কমপ্লিট করে থাকতে হবে। এছাড়াও সংশ্লিষ্ট বিভাগে অন্তত ১০ বছরের কর্ম অভিজ্ঞতা থাকতে হবে।

নিয়োগের স্থান:

এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে শিলিগুড়ি পুরো নির্গমের তরফ থেকে। তাই পার্থি বাছাইয়ের পর শিলিগুড়ি আপনার কর্মস্থল বলে গণ্য হবে।

     এছাড়াও এ চাকরি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে হলে এর অফিসিয়াল নোটিফিকেশন দেখুন। আপনাদের সুবিধার্থে এর অফিসের নোটিফিকেশন প্রতিবেদন নিচে দেয়া রইল সেখানে ক্লিক করে সরাসরি দেখে নিতে পারবেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

আরও খবর পড়ুন: CLICK HERE

Join Telegram Channel : CLICK HERE

Leave a comment