মাধ্যমিক পাশে ৩০০০ শূন্য পদে রেলে গ্রুপ ডি কর্মী নিয়োগ

চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। এবার নতুন করে রেল অফিসে ৩,০০০ শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক নূন্যতম মাধ্যমিক পাস করলেই আবেদন করা যাবে। তাই আর দেরি না করে আবেদন প্রক্রিয়া সম্বন্ধে বিস্তারিত জেনে তাড়াতাড়ি আবেদন করে ফেলুন।

পদের নাম :-
1. Filter
2. Machinist.
3. Welder
4. Wireman
5. Tumer
6. Electrician
7. Painter General.
8. Refrigeration & Air Conditioning .

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী আবেদন মধ্যে ইচ্ছুক তাদের অবশ্যই মাধ্যমিক পাস করতে হবে। ৫০% নাম্বার নিয়ে পাস করতে হবে। এছাড়া প্রার্থীদের NCVT/ SCVT পাস করে থাকতে হবে যে কোন শাখা থেকে।

বয়স :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে ১৫ বছর থেকে ২৪ বছরের মধ্যে।

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নীচে Apply Now অপশনে ক্লিক করে আবেদন করতে হবে। প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে । রেজিস্ট্রেশন করার সময় অবশ্যই বৈধ ইমেল এড্রেসের ও মোবাইল নাম্বার দিতে হবে। তারপর লগইন করে আবেদন পত্রটি নির্ভুল ভাবে ফিলাপ করতে হবে। সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট স্ক্যান করে আপলোড করতে হবে এবং সবশেষে আবেদন পত্রটি সাবমিট করতে হবে।

প্রয়োজনীয় ডকুমেন্ট :-
১. পাসপোর্ট সাইজের ফটো যেটি আবেদন করার ৩ মাসের মধ্যে তোলা।
২. নিজস্ব সিগনেচার।
৩. মাধ্যমিকের এডমিট কার্ড ও মার্কশীট।
৪. ITI সাটিফিকেট NCVT / SCVT অনুমোদিত।
৫. কাস্ট সার্টিফিকেট।

নির্বাচন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করবে তাদের মাধ্যমিকের পার্সেন্টেজের ওপর ভিত্তি করে ও আইটিআই সাটিফিকেট এর উপর ভিত্তি করে শর্টলিস্ট বের হবে।

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ :- এই পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ২৭/০৯/২০২৩ তারিখে । এই পদের জন্য আবেদন প্রক্রিয়া চলবে ২৬/১০/২০২৩ তারিখ পর্যন্ত। আবেদন প্রক্রিয়া সম্বন্ধে বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে নিন।

আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে ফলো করে রাখুন। আর রোজ এইরকম নতুন নতুন সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে জানতে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

OFFICIAL NOTIFICATION: CLICK HERE 

OFFICIAL WEBSITE: CLICK HERE 

Leave a comment