29000 টাকা বেতনে পশ্চিমবঙ্গের স্বাস্থ্য সাথী দপ্তরে প্রচুর কর্মী নিয়োগ | WB Govt Job Recruitment 2022

 পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য রয়েছে এবার বড় সুখবর। যে সমস্ত চাকরিপ্রার্থী একটি চাকরি খুঁজছিলেন তাদের জন্য আজকের খবরটি হতে চলেছে  বিশাল বড় সুখবর। পশ্চিমবঙ্গের জেলা ম্যাজিস্ট্রেট অফিসের স্বাস্থ্য সাথী দপ্তরে  ডিস্ট্রিক কো অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ করার বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  প্রার্থীদের বয়স ৪০ বছরের কম হলেই এই পদে আবেদন করা যাবে। এই পদের জন্য পশ্চিমবঙ্গের সকল বাসিন্দা আবেদন করতে পারবে। এখানে অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে। তাই দেরি না করে অতি অবশ্যই আবেদন করুন। আবেদন করতে কি কি ডকুমেন্ট লাগবে কিভাবে আবেদন করবেন? সমস্ত কিছু নীচে বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে।

 পদের নাম :- স্বাস্থ্য দপ্তরে ডিস্ট্রিক্ট কো অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা :- এই পদে আবেদন করতে হলে প্রার্থীদের পোস্ট গ্যাজুয়েট করতে হবে। এছাড়া কম্পিউটার জ্ঞান থাকতে হবে।

বয়স :- এই পদের জন্য আবেদন করতে হলে প্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের কম বয়সের হিসাব ধরা হবে ১ জানুয়ারি ২০২২ তারিখ অনুযায়ী।

বেতন :- স্বাস্থ্য সাথী দপ্তরের ডিসটিক কো অর্ডিনেটর পদে চাকরি করলে প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৮,৬৬২ টাকা।

 আবেদন প্রক্রিয়া :- এই পদের জন্য প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করার জন্য প্রথমে অফিশিয়াল ওয়েবসাইট s24pgs.in চলে যেতে হবে তারপর  রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্টার করার জন্য প্রার্থীদের বৈধ ইমেল আইডি ফোন নাম্বার লাগবে।

 নিয়োগ স্থান :- এই পদের জন্য প্ররার্থীদের দক্ষিণ ২৪ পরগনা জেলার জেলা ম্যাজিস্ট্রেট অফিসে স্বাস্থ্য দপ্তরে নিয়োগ করা হবে।

 নিয়োগ প্রক্রিয়া :- এই পদে চাকরি করতে গেলে প্রার্থীদের প্রথমে প্রার্থীদের লিখিত পরীক্ষা ও কম্পিউটার টেস্ট নেওয়া হবে। পরীক্ষায় উত্তীর্ণ হলে ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের চাকরিতে নিয়োগ করা হবে।

 আবেদনের শেষ তারিখ :- এই পদের জন্য আবেদনের শেষ তারিখ হল ২৯ সেপ্টেম্বর ২০২২ তারিখ।

 আবেদন প্রক্রিয়া সম্বন্ধে বিস্তারিত জানতে প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটি ভিজিট করতে হবে।

OFFICIAL NOTICE: CLICK HERE
APPLY NOW: CLICK HERE

আরও খবর পড়ুন: CLICK HERE


Join Telegram Channel : CLICK HERE

Leave a comment