Bank Recruitment : ব্যাংকে ১৫ হাজারেরও বেশি শূন্য পদে কর্মী নিয়োগ, আবেদন করলেই চাকরি

যে সকল প্রার্থী গ্ৰাজুয়েশন ডিগ্রী পাস বা স্নাতক ডিগ্রী পাস করেছেন তারা বিভিন্ন ব্যাঙ্কের চাকরি করতে পারবেন। স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া বা আইডিবিআই ব্যাঙ্কে প্রায় ১৫০০০ শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন করতে পারবেন। Bank Job Recruitment.

IDBI Bank Recruitment :
IDBI ব্যাঙ্কে মোট ২১০০ টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। জুনিয়র অ্যাসিস্ট্যান্ট পদের ৮০০ টি শূন্য পদে এক্সিকিউটিভ সেলস এন্ড অপারেশন পদে মোট ১৩০০ শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। সকল প্রার্থী এই পদে আবেদন করতে ইচ্ছুক তাদের গ্ৰাজুয়েশন পাশ করতে হবে ৬০% নম্বর নিয়ে।

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের বলে রাখি এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ২২/১১/২০২৩ তারিখ ।
এই পদের জন্য প্রার্থীরা আবেদন করতে পারবে ৬/১২/২০২৩ তারিখ পর্যন্ত।

পরীক্ষার তারিখ :- যে সকল প্রার্থী জুনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে আবেদন করেছেন তাদের অনলাইন পরীক্ষা নেওয়া হবে ৩১/১২/২০২৩ তারিখ।
এক্সিকিউটিভ সেলস এন্ড অপারেশন পদের জন্য অনলাইন পরীক্ষা নেওয়া হবে ৩০/১২/২০২৩ তারিখ।

এছাড়া সার্কেল ভিত্তিক অফিসার পদে ৫২৮০ শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে। এই পদের জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ২২/১১/২০২৩ তারিখ। আবেদন প্রক্রিয়া চলবে ১২/১২/২০২৩ তারিখ পর্যন্ত। এর নিয়োগ প্রক্রিয়া শুরু হবে ২০২৪ সালে জানুয়ারি মাস থেকে।
যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে ২১ বছর থেকে ৩০ বছরের মধ্যে।

SBI ক্লার্ক নিয়োগের মাধ্যমে জুনিয়র অ্যাসোসিয়েটস পদে ৮২৮৩ শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এর মধ্যে জেনারেল প্রার্থীদের ৩৫১৫ শূন্য পদ , ওবিসি ১৯১৯ পদে EWS পদে ৮১৭ টি এসসি ১২৮৪ টি এসটি ৭৪৮ শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা ১৭/১২/২০২৩ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবে। এছাড়া আবেদনকারীকে অবশ্যই গ্ৰাজুয়েশন পাস করতে হবে ‌‌।

IDBI BANK RECRUITMENTS NOTIFICATION

1 thought on “Bank Recruitment : ব্যাংকে ১৫ হাজারেরও বেশি শূন্য পদে কর্মী নিয়োগ, আবেদন করলেই চাকরি”

Leave a comment