অবশেষে দীর্ঘদিন পর ১০৪০০ শূন্য পদে শিক্ষক শিক্ষিকা নিয়োগ | Teacher Recruitment

চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। আজ আমরা ন্যাশনাল এডুকেশন সোসাইটি ফর ট্রাইবাল স্টুডেন্ট এর অধীনের স্কুল গুলিতে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। যেখানে প্রায় ১০,৩৯১ টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। একলব্য মডেল রেসিডেন্সিয়াল স্কুল এবং টিটিজি ও হোস্টেল ওয়ার্ডেন পদে কর্মী নিয়োগ করা হবে। তাহলে চলুন দেখে নেওয়া যাক কোন কোন পদে কত কত শূন্য পদ রয়েছে।

শূন্য পদ :- মোট শূন্য পদে রয়েছে ১০,৩৯১ টি। এর মধ্যে টিটিজি পদে যে সাবজেক্টের ওপর কর্মী নিয়োগ করা হবে সেগুলি হল –
১. গনিত – ৬৮৬ জন।
২. বিজ্ঞান – ৬৭৮ জন।
৩. ইংরেজি – ৬৭১
৪. সামাজিক অধ্যায়ন – ৬৭০
৫. হিন্দি – ৬০৬ জন।

এছাড়া পুরুষ হোস্টেল ওয়ার্ডেন হিসাবে নিয়োগ করা হবে ৩৩৫ জন কর্মী ও মহিলা হোস্টেল ওয়ার্ডেন হিসাবে নিয়োগ করা হবে ৩৩৫ জন কর্মী ।

এছাড়া শিক্ষক ও অশিক্ষক পদে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হলো কোন পদের জন্য কতগুলি শূন্য পদ সেগুলি নিচে দেওয়া হল –
১. স্নাতকোত্তর শিক্ষকদের জন্য – ২২৬৬ জন।
২. জুনিয়র সেক্রেটারি অ্যাসিস্ট্যান্ট – ৭৫৯ .
৩. টিল্যাব অ্যাটেনডেন্ট – ৩৭৩ .
৪. হিসাব রক্ষক :- ৩৬১ টি।
৫. অধ্যক্ষ :- ৩০৩ টি।

এই পদ গুলোর জন্য যে সকল প্রার্থী আবেদন করেছে বা যারা এখানে চাকরি করতে ইচ্ছুক তারা EMRS Staff Election Exam এর অ্যাডমিট কার্ড NESTS এর ওয়েবসাইট থেকে পেয়ে যাবেন। অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে লগইন করলে এডমিট কার্ড পেয়ে যাবেন ডাউনলোড করে নেবেন।

যে সকল প্রার্থী সঠিকভাবে অ্যাপ্লিকেশন করেছেন তারাই শুধুমাত্র অ্যাডমিট কার্ড পাবেন । যদি অ্যাপ্লিকেশন করার সময় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে কিন্তু এডমিট পাওয়া যাবে না। এছাড়া আরো বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইডটি চেক করে নেবেন।

বিপুল পরিমাণে শূন্য পদে এখানে কর্মী নিয়োগ করা হচ্ছে তাই বহু বেকার চাকরিপ্রার্থীরা চাকরি পেয়ে যাবেন। নিত্য নতুন চাকরির আপডেট সবার প্রথমে পাওয়ার জন্য আপনাদের অবশ্যই আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হতে হবে।

আরও খবর পড়ুন: CLICK HERE

নিত্যনতুন এই ধরনের চাকরির আপডেট ও প্রকল্পের আপডেট সবার প্রথমে আমাদের টেলিগ্রাম চ্যানেলে দেওয়া হয় তাই আপনারা সকলেই টেলিগ্রাম চ্যানেলের যুক্ত হতে পারেন।

Join Telegram Channel : CLICK HERE

Leave a comment