মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পাসে 25,000 শূন্যপদে Reliance Jio কোম্পানিতে কর্মী নিয়োগ | Reliance Jio job Recruitment

 সুখবর সুখবর সুখবর। চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির। বর্তমান যুগে জিও কোম্পানি ভারতের বৃহত্তম টেলিকম কোম্পানি। কম বেশি প্রত্যেকেই আমরা জিওর সুবিধাভোগী। আজ আমরা সেই জিও কোম্পানীতে নিয়োগ প্রক্রিয়া সম্বন্ধে আলোচনা করব। যেখানে প্রায় ২৫ হাজারেরও বেশি পদে কর্মী নিয়োগ করা হবে। এই পদটির জন্য আবেদন করতে পারবে ভারতবর্ষের সকল বেকার যুবক – যুবতীরা । এখানে আবেদনকারীরা বাড়িতে বসে ফোনের মাধ্যমে কাজটি করতে পারবেন। শুধুমাত্র বাড়িতে বসে কাজ করলেই আপনাকে জিও কম্পানি প্রচুর পরিমাণে বেতন দেবে। অর্থাৎ কোন প্রার্থী যদি মাধ্যমিক বা উচ্চমাধ্যমিক পাশ করে বসে থাকেন তাহলে তারা অবশ্যই এই চাকরিটির জন্য আবেদন করতে পারেন। যে সকল প্রার্থী চাকরি করে নিজের পায়ে দাঁড়াতে চাইছেন তারা অবশ্যই এবং সম্পূর্ণ সুযোগ কখনোই হাতছাড়া করবেন না। আপনারা যদি এই চাকরি সম্বন্ধে বিস্তারিত জানতে চান তাহলে প্রতিবেদনটির সম্পূর্ণ পড়ে দেখবেন।

যোগ্যতা :- যে সকল প্রার্থী রিলায়েন্স জিও কোম্পানির তরফে work from home ফ্রিল্যান্সিং কাজের জন্য আবেদন করতে ইচ্ছুক তাদের যোগ্যতা হতে হবে – 

* আবেদনকারীকে অবশ্যই কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক অথবা উচ্চ মাধ্যমিক পাস করতে হবে।

* যে সকল প্রার্থী আবেদন করবে তাদের বয়স হতে ১৮ বছরের ঊর্ধ্বে।

* এছাড়া আবেদনকারীর নিজস্ব ব্যাংক একাউন্ট খোলা থাকতে হবে এবং আধার কার্ড ও প্যান কার্ড থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী রিলায়েন্স জিও কোম্পানির তরফে ওয়ার্ক ফ্রম হোম ফ্রিল্যান্সিং জবের জন্য আবেদন করতে ইচ্ছুক তাদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রথমে Jio Freelancer Work from home এর অফিসিয়াল ওয়েবসাইট Careers.jio.com এ ভিজিট করতে হবে। তারপর একটি পেজ ওপেন হবে সেখানে ‘Jobs’ অপশনে ক্লিক করতে হবে। তারপরও আপনার কাছে অনেক রকম পদের নাম আসবে আপনি যে পদে চাকরি করতে ইচ্ছুক সেই পদটি সিলেক্ট করে নেবেন। তারপর আর একটি পেজ ওপেন হবে সেখানে বিভিন্ন ধরনের কাজের অপশন থাকবে আপনাকে একটি সিলেক্ট করে নিতে হবে। তারপর Apply Now অপসনে ক্লিক করতে হবে ।

       তারপর Drop Down Menu আসবে সেখান থেকে New User অপশনে ক্লিক করতে হবে। তারপর রেজিস্ট্রেশন অপশন এ ক্লিক করে কনফার্ম করতে হবে। তারপর রিলায়েন্স জিও কোম্পানির তরফ থেকে ইউজার আইডি ও পাসওয়ার্ড দেবে সেটা দিয়ে লগইন করতে হবে । তারপর অনলাইন এ্যাপ্লিকেশন ফর্মটি নির্ভুলভাবে ফিলাপ করতে হবে। এছাড়া আবেদনকারীর সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট স্ক্যান করে আপলোড করতে হবে। তারপর সবশেষে ফর্মটি সাবমিট করতে হবে। তারপর ফর্মের একটি প্রিন্ট আউট বার করে নিতে হবে।

 আবেদনের সময় :- যে সকল প্রার্থী রিলায়েন্স জিও কোম্পানির তরফে বিভিন্ন পদে চাকরি করতে ইচ্ছুক তারা আবেদন করতে পারেন, কারণ এখন আবেদন প্রক্রিয়া চলছে । আবেদনের শেষ সময় সম্পর্কে এখনো কিছু জানানো হয়নি। তবে আপনারা দেরি না করে তারাতারি আবেদন করুন। 

  আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এছাড়া রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

আরও খবর পড়ুন: CLICK HERE

Join Telegram Channel : CLICK HERE

Leave a comment