২ লক্ষ টাকা বেতনে গ্যাস অথোরিটিতে বিরাট বড় চাকরি | job Recruitment

  চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে দারুন একটি সুখবর। ভারতীয় গ্যাস অথরিটি অফ ইন্ডিয়ার তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেখানে প্রচুর পরিমাণে শূন্য পদে রয়েছে এবং যে সকল প্রার্থী এই চাকরি করবে তাদের প্রতি মাসে প্রচুর পরিমাণে বেতনও দেয়া হবে। এখানে পশ্চিমবঙ্গের সকল বাসিন্দা নারী ও পুরুষ সকলেই আবেদন করতে পারবে। ইতিমধ্যে এখানে অনলাইনে এর মাধ্যমে আবেদন প্রক্রিয়ায় শুরু হয়ে গিয়েছে তাই যে সকল পর যেখানে আবেদন করতে ইচ্ছুক তারা আর দেরি না করে অবশ্যই চাকরির জন্য আবেদন করুন। আবেদন করার জন্য কি কি ডকুমেন্ট লাগবে শিক্ষাগত যোগ্যতা বয়স বেতন সমস্ত কিছুই এই খবরটির মাধ্যমে তুলে ধরা হলো আপনারা অবশ্যই প্রথম থেকে শেষ পর্যন্ত খবরটি পড়বেন।

 শূন্যপদ :- ভারতীয় গ্যাস অথরিটি অফ ইন্ডিয়ায় মোট ৭৭ টি শুন্য পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা :- ভারতীয় গ্যাস অথরিটি অফ ইন্ডিয়ায় যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের অবশ্যই শিক্ষাগত যোগ্যতা হতে হবে গ্রাজুয়েশন পাস।

বয়স :- এখানে আবেদন করতে হলে চাকরিতে পয়সা তবে ৫৬ বছরের মধ্যে।

বেতন :- ভারতীয় গ্যাস অথরিটি অফ ইন্ডিয়ার তরফে যে সকল প্রার্থী চাকরি করবে তাদের প্রতি মাসে প্রায় লক্ষাধিক টাকা বেতন দেয়া হবে।

 আবেদন প্রক্রিয়া :- ভারতীয় গ্যাস অথরিটি অফ ইন্ডিয়ায় যে সকল চাকরিপ্রার্থী আবেদন করতে চায় তারা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবে। প্রথমে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে লিংকে ক্লিক করে পেজটি ওপেন করে রেজিস্ট্রেশন করে নিতে হবে। তারপর আবেদনকারীর সমস্ত তথ্য যেমন নাম ঠিকানা বাবার নাম অথবা স্বামীর নাম বয়স লিঙ্গ ইত্যাদি যাবতীয় তথ্য পূরণ করতে হবে। এরপর আবেদনকারী শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট আপলোড করতে হবে। এবং আবেদনকারীর একটি রঙিন পাসপোর্ট সাইজের ফটো ও আবেদনকারী স্বাক্ষর আপলোড করতে হবে। তারপর আবেদন পত্রটি ভালো করে চেক করার পর আবেদন পত্রটি সাবমিট করে দিতে হবে এবং তার একটি প্রিন্ট কপি যত্ন সহকারে রেখে দিতে হবে।

প্রয়োজনীয় ডকুমেন্ট :- ভারতীয় পোস্ট অফিস পেমেন্ট ব্যাঙ্কে চাকরির জন্য আবেদন করতে গেলে যে সকল ডকুমেন্টগুলি প্রয়োজন হবে সেগুলি হল

১. সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।

২. আধার কার্ড অথবা ভোটার কার্ড।

৩. রঙিন ফটো।

৪. কাস্ট সার্টিফিকেট।

৫. বয়সের প্রমাণপত্র।

৬. নিজস্ব সিগনেচার।

৭. ওয়ার্ক এক্সপেরিয়েন্স যদি থাকে।

আবেদন মূল্য :- এই পদের জন্য যে সকল প্রার্থী আবেদন করবে তাদের আবেদন মূল্য ধার্য করার আছে ২০০ টাকা মাত্র।

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ :- এই পদের জন্য ১৬ ই সেপ্টেম্বর থেকে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে এবং আবেদন প্রক্রিয়ার সম্পন্ন হবে ১৫ অক্টোবর ২০২২ তারিখ।

আবেদন প্রক্রিয়ার সম্বন্ধে বিস্তারিত জানতে হলে অবশ্যই অফিশিয়াল ওয়েবসাইটটি ভিজিট করুন সেখানে সমস্ত তথ্য দেওয়া আছে। আপনাদের যদি আমাদের খবরগুলি ভালো লাগে তাহলে অবশ্যই আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন যাতে রোজ খবরের নতুন নতুন আপডেট পেতে পারেন।

OFFICIAL NOTICE: CLICK HERE
OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a comment