রূপশ্রী প্রকল্পে জেলায় জেলায় গ্ৰুপ-সি DEO ও Accountant পদে কর্মী নিয়োগ | WB Rupashree Prakalpa Group-C Recruitment

 রাজ্যের জেলায় জেলায় ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কর্মী নিয়োগ করা হবে রূপশ্রী প্রকল্পে জন্য। এখানে নূন্যতম যোগ্যতায় প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে অবশ্যই বিস্তারিতভাবে খবরটি জেনে নিতে পারেন। এখানে পুরুষ ও মহিলা সকল চাকরি প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। ইতিমধ্যে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এবং আবেদন প্রক্রিয়া গ্রহণ শুরু হয়ে গিয়েছে। এই সুখবরটি সম্বন্ধে বিস্তারিতভাবে চলুন জেনে নেওয়া যাক।

নিয়োগকারী সংস্থা: পশ্চিমবঙ্গ সরকারের তরফে এখানে District Magistrate and Collector দপ্তরের পক্ষ থেকে জেলায় জেলায় রূপশ্রী প্রকল্পের জন্য কর্মী নিয়োগ করা হবে।

পদের নাম: এখানে যে পদের জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেটি হল-

১. ডাটা এন্ট্রি অপারেটর ও 

২.অ্যাকাউন্টেন্ট

আবেদন পদ্ধতি: এখানে চাকরিপ্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রথমে চাকরি প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন পত্রটি ডাউনলোড করে সেটি A4 সাইজের পেজে প্রিন্ট আউট করে ভালোভাবে ফিলাপ করে এর সঙ্গে প্রয়োজনীয় যে সমস্ত ডকুমেন্টস এর প্রয়োজন সেগুলো সংযুক্ত করে আবেদন পত্রটিকে একটি খামে ভরের নিচের দেওয়া ঠিকানায় পোস্ট অফিসের মাধ্যমে পোস্ট করে পাঠাতে হবে।

শিক্ষাগত যোগ্যতা: এখানে ন্যূনতম যোগ্যতায় বিশেষ করে উচ্চ মাধ্যমিক পাস বা গ্রেজুয়েশন পাস হলে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। এছাড়াও এখানে আবেদন করতে হলে চাকরিপ্রার্থীদের কম্পিউটার জানা থাকতে হবে বা কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে।

বয়স: এখানে চাকরি করতে হলে চাকরি-পাখির বয়স হতে হবে অবশ্যই ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। তবে সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা এখানে বয়সের ছাড় পাবেন।

বেতন: এখানে ডাটা এন্ট্রি অপারেটর পদে চাকরি করলে চাকরিপ্রার্থীদের প্রতি মাসে ১১০০০ টাকা করে বেতন দেওয়া হবে এবং যারা একাউন্টেন্ট পদে চাকরি করবেন তাদের প্রতি মাসে ১৫০০০ টাকা করে বেতন দেওয়া হবে।

এখানে আবেদন করতে যে সমস্ত ডকুমেন্টস এর প্রয়োজন:

  • মাধ্যমিকের এডমিট কার্ড বা বয়সের প্রমাণপত্র
  •  সমস্ত ধরনের শিক্ষাগত যোগ্যতা ডকুমেন্টস
  •  কম্পিউটার সার্টিফিকেট
  •  কাস্ট সার্টিফিকেট যদি থাকে
  •  পাসপোর্ট সাইজের ফটোকপি
  •  আধার কার্ড বা ভোটের কার্ড 
  • অন্যান্য

আবেদনের শেষ তারিখ: এখানে আবেদন প্রক্রিয়ার শুরু হয়ে গিয়েছে এবং আবেদন চলবে ২০/০৪/২০২৩ তারিখ পর্যন্ত।

OFFICIAL NOTICE: CLICK HERE

আরও খবর পড়ুন: CLICK HERE

Join Telegram Channel : CLICK HERE

Leave a comment