রান্নার কাজে হিসাব রক্ষক হিসেবে প্রচুর কর্মী নিয়োগ | WB Mid-Day-Meal Prakalpa Assistants Accountant Recruitment

 

যে সমস্ত চাকরিপ্রার্থীর সরকারি চাকরি করতে চাইছেন এবং  যারা পশ্চিমবঙ্গের বাসিন্দা তাদের জন্য একটি সুখবর হল রান্নার কাজ অর্থাৎ মিড ডে মিলের  সহকারী হিসাব রক্ষক হিসেবে কর্মী নিয়োগ হচ্ছে। এখানে সহকারী হিসাব রক্ষক অর্থাৎ অ্যাসিস্ট্যান্ট একাউন্টস পদে কর্মী নিয়োগ হচ্ছে যেখানে পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন এবং তাদের অবশ্যই পশ্চিমবঙ্গের বাসিন্দা হতে হবে। এটি পশ্চিমবঙ্গ সরকারের একটি নতুন চাকরি যেখানে পশ্চিমবঙ্গের বাসিন্দা হলেই আবেদন করার সুযোগ পাবেন। এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গের জেলার ব্লকে ব্লকে। এই চাকরি সম্বন্ধে নিচে আরও বিস্তারিত তথ্য দেওয়া হল।

পদের নাম:- পশ্চিমবঙ্গের ব্লকে রান্নার কাজ অর্থাৎ মিড ডে মিলের  সহকারী হিসাব রক্ষক।

আবেদন প্রক্রিয়া:- যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে চাইছেন তাদের কোনো রকম পরীক্ষা নেয়া হবে না । সরাসরি ইন্টারভিউ দিয়ে এখানে চাকরি প্রার্থীদের নিয়োগ করা হবে। প্রথমে চাকরিপ্রার্থীদের ইন্টারভিউ ইন্টারভিউ স্থানের সময় মত যেতে হবে এবং সেখানে গিয়ে আবেদনপত্রসহ সমস্ত ডকুমেন্টস একত্রিত করে জমা করে রেজিস্ট্রেশন করতে হবে এবং যারা রেজিস্ট্রেশন করবে তারাই ঐদিন ইন্টারভিউ দিতে পারবেন। আবেদনপত্রটি নিচে দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন থেকে ডাউনলোড করতে হবে।

ইন্টারভিউয়ের স্থানে যে সমস্ত ডকুমেন্টস নিয়ে যেতে হবে:- 

১. আপনার একটি বায়োডাটা

২. আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট।

৩. কম্পিউটার সার্টিফিকেট।

৪. কাস্ট সার্টিফিকেট।

৫. আপনার পাসপোর্ট সাইজের ফটো।

৬. P.P.O part I part II 

বেতন:- যারা এই চাকরির জন্য আবেদন করবেন অর্থাৎ যারা এখানে সহকারি হিসাব রক্ষক অর্থাৎ অ্যাসিস্ট্যান্ট একাউন্টস পদে কাজ করবে তাদের প্রতি মাসে ১১,০০০‌ টাকা বেতন দেওয়া হবে ।

বয়স সীমা:- এই চাকরির জন্য যারা আবেদন করতে ইচ্ছুক  অর্থাৎ অ্যাসিস্ট্যান্ট একাউন্টস পদে কাজ করতে হলে চাকরিপ্রার্থীদের বয়স অবশ্যই ৬৩ বছরের কম হতে হবে। যাদের বয়স ৬৩ বছরের কম তারাই এখানে চাকরির জন্য আবেদন করতে পারবেন।

ইন্টারভিউয়ের স্থান ও আবেদনপত্র জমা দেওয়ার স্থান:-

Block development officer ,

Gangajal ghati Development Block ,

Gangajal ghati , Bankura.

ইন্টারভিউয়ের তারিখ:-  মে সমস্ত চাকরিপ্রার্থী ইন্টারভিউ দিতে ইচ্ছুক তাদের ২৪-০৬-২০২২ তারিখ ইন্টারভিউ স্থানে যেতে হবে। ইন্টারভিউ স্থানের সকল 10 টার মধ্যে পৌঁছে যেতে হবে।

নিয়োগ পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের কোনো লিখিত পরীক্ষা নেওয়া হবে না। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে  নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ে পাস করলে তাদের পরবর্তীকালে অরিজিনাল ডকুমেন্ট ভেরিফিকেশানের মাধ্যমে  নিয়োগ করা হবে।

এই খবরটি জানার পরে যারা এই চাকরির জন্য ইন্টারভিউ দিবেন তারা নিচের দেওয়া নোটিফিকেশনে ডাউনলোড করে ভালো করে জেনে নেবেন।

OFFICIAL NOTICE:CLICK HERE

OFFICIAL WEBSITE:CLICK HERE

আরো চাকরির খবর পড়ুন: CLICK HERE

Leave a comment