রাজ্য আদালতে 1778 শূন্যপদে Group-C কর্মী নিয়োগ , আবেদন করলেই চাকরি

সুখবর সুখবর সুখবর !! চাকরিপ্রার্থীদের জন্য আমরা হাজির হয়েছি নতুন নতুন খবরের আপডেট নিয়ে। আজ আমরা যে পদ সম্বন্ধে আলোচনা করব তা হলো হাইকোর্ট এ নিয়োগ প্রক্রিয়া নিয়ে। আমাদের মধ্যে অনেকেই আছেন যাদের হাইকোর্ট এ চাকরি করার খুব ইচ্ছে। তারা আইন – কানুন নিয়ে পড়াশোনা করছে কোর্ট এ চাকরির জন্য। তাহলে চলুন আর দেরি না করে পদ সম্বন্ধে বিস্তারিত আলোচনা করা যাক । হাইকোর্টে যে পদে নিয়োগের কথা বলব সেখানে প্রায় ১৭৭৮ টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। ভারতবর্ষের সকল বাসিন্দা আবেদন করতে পারবেন। 

পদের নাম :- ১. অ্যাসিস্ট্যান্ট ( Assistant) 

২. Cashier.

 শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে গ্ৰাজুয়েশন পাশ। এছাড়া কম্পিউটার সম্বন্ধে নলেজ থাকতে হবে। এর পাশাপাশি ইংলিশ, হিন্দ , বাংলা ভাষায় দ্রুত টাইপ করার দক্ষতা থাকতে হবে। 

বয়স :- যে সকল প্রার্থী আবেদন করবে তাদের বয়স হতে ২১ থেকে ৩৫ বছরের মধ্যে। এবং সংরক্ষিত শ্রেণীদের জন্য বয়সের ছাড় থাকবে। 

বেতন :- উপরিউক্ত পদ গুলিতে চাকরি করলে প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৯,৯০০ টাকা থেকে ৬৩,২০০ টাকার মধ্যে।

 আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রতিবেদনের নিচে একটি লিংক দেওয়া আছে সেই লিংকে ক্লিক করে আবেদন করতে হবে। এখানে আবেদন করার জন্য প্রার্থীদের একটি আবেদন মূল্য পেমেন্ট করতে হবে। সংরক্ষিত শ্রেণীদের জন্য ৫০০ টাকা এবং অন্যান্য শ্রেনীর ক্যান্ডিডেট দের জন্য ১০০০ টাকা আবেদন মূল্য ধার্য করা হয়েছে। 

নির্বাচন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করবে তাদের প্রথমে একটি লিখিত পরীক্ষা নেওয়া হবে। তারপর লিখিত পরীক্ষা নম্বর অনুযায়ী প্রার্থীদের ইন্টারভিউ ও ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে। চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল ওয়েবসাইটি ভিজিট করবেন।

 

  আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এবং রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দিতে পারেন।

OFFICIAL WEBSITE: CLICK HERE

আরও খবর পড়ুন: CLICK HERE

নিত্যনতুন এই ধরনের প্রকল্পের আপডেট সবার প্রথমে আমাদের টেলিগ্রাম চ্যানেলে দেওয়া হয় তাই আপনারা সকলেই টেলিগ্রাম চ্যানেলের যুক্ত হতে পারেন।

Join Telegram Channel : CLICK HERE

Leave a comment