রাজ্যে মাধ্যমিক পাশে বন্ধন ব্যাংকে হাজার হাজার কর্মী নিয়োগ | WB Bandhan Recruitment 2023

  সুখবর সুখবর সুখবর!! চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে দারুন একটি সুখবর। আপনাদের মধ্যে অনেকেই আছেন যাদের ব্যাংকে চাকরি করার খুব ইচ্ছা কিন্তু আপনারা হয়তো ভাবেন যে ব্যাংকে চাকরি করতে হলে হয়তো অনেক পড়াশোনা করতে হবে। তারপর হয়তো আবার পরীক্ষায় বসতে হবে, তবে হয়তো ব্যাংকে চাকরি পাওয়া যাবে। কিন্তু আজ আমি যে ব্যাংকের কথা বলব সেখানে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাস করলেই আপনারা চাকরি করতে পারবেন এবং কোন রকম লিখিত পরীক্ষা ছাড়াই চাকরিতে নিয়োগ করা হবে। তাই আপনাদেরকে জানিয়ে রাখি এমন সুযোগ কখনোই হাতছাড়া করবেন না। আজকে এই খবরের মাধ্যমে আলোচনা করব বন্ধন ব্যাংকে কিছু পথ সমন্ধে। যেখানে পশ্চিমবঙ্গের সকল মানুষ আবেদন করতে পারবে। তাহলে চলুন দেরি না করে জানা যাক কিভাবে আবেদন করতে হবে , কি কি যোগ্যতা লাগবে।

পদের নাম :- বন্ধন ব্যাংক কর্মী (Bandhan Bank Staff)  

শিক্ষাগত যোগ্যতা :- যে সকাল প্রার্থী বন্ধন ব্যাংকে আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে নূন্যতম উচ্চ মাধ্যমিক পাস ।

 বয়স হতে হবে ১৮ বছর থেকে ৩৫ বছরের মধ্যে। 

 এবং যে সকল প্রার্থী বন্ধন ব্যাংকে উপরিউক্ত পদে চাকরি করবে তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১১,০০০ টাকা থেকে ২৬,০০০ টাকার মধ্যে।

আবেদন প্রক্রিয়া :- এখানে আবেদন করার জন্য প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রথমে নিজেদের অফিসিয়াল নোটিশে লিংক আছে সেই লিংকে ক্লিক করে ওয়েবসাইটে প্রবেশ করতে হবে । তারপর একটি পেজ ওপেন হবে সেখানে রেজিস্ট্রেশন করে নিতে হবে রেজিস্ট্রেশন করার পর একটি অ্যাপ্লিকেশন ফর্ম আসবে সেই ফর্মটিকে নির্ভুলভাবে ফিলাপ করতে হবে। তারপর একে একে সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট এ ছাড়া অন্যান্য ডকুমেন্টগুলি স্ক্যান করে আপলোড করতে হবে। আপলোড করা হয়ে গেলে সাবমিট করে দিলেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে। 

যে সকল ডকুমেন্টগুলি স্ক্যান করে আপডেট করতে হবে সেগুলি হল – 

* জন্ম সার্টিফিকেট অথবা মাধ্যমিকের এডমিট কার্ড।

* আধার কার্ড /ভোটার কার্ড/ প্যান কার্ড।

* উচ্চ মাধ্যমিক পাস সার্টিফিকেট।

* কাস্ট সাটিফিকেট।

* পাসপোর্ট সাইজের রঙিন ফটো।

* নিজস্ব স্বাক্ষর স্ক্যান করে।

নিয়োগ প্রক্রিয়া :- এই পোস্টে আগে জানানো হয়েছে যে কোন রকম লিখিত পরীক্ষা নেওয়া হবে না অর্থাৎ আবেদন করার পর প্রার্থীদের ইন্টারভিউ এর জন্য ডাকা হবে ইন্টারভিউ অনুযায়ী একটি শর্ট লিস্ট তৈরি করা হবে সেই লিস্টে যাদের নাম থাকবে তাদের চাকরিতে নিয়োগ করা হবে।

নিয়োগ স্থান :- এই নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায়। অফিসিয়াল নোটিশটি আপনারা একটু চেক করে নেবেন সেখানে সমস্ত জায়গার নাম দেওয়া আছে।

 আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এছাড়া রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

Leave a comment