রাজ্যে বিদ্যুৎ দপ্তরে প্রচুসংখ্যক কর্মী নিয়োগ, আবেদন করুন | WB Electricity Recruitment

 সুখবর সুখবর সুখবর ! চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। আজ আমরা যে চাকরি সম্বন্ধে আলোচনা করব সেটি হল বিদ্যুৎ দপ্তরে চাকরি। বিদ্যুৎ দপ্তরে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ে দেখবেন। 

পদের নাম :- Assistant Executive , Assistant Commercial Executive , Executive (Electrical) , Supervisor Mechanical, Supervisor Electrical Vocational Training Instructor , Mine Survey ইত্যাদি প্রচুর পরিমাণে পদ আছে আপনারা অবশ্যই অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখবেন।

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী উপলব্ধ করিতে আবেদন করতে ইচ্ছুক তাদের অবশ্যই কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল বা ম্যাকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিগ্ৰি পাস করতে হবে। 

বয়স :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে।

বেতন :- যে সকল প্রার্থী চাকরি করবে তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে প্রায় ৫৫,০০০ টাকা।

 আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য এই প্রতিবেদনের নিচে একটি লিংক দেওয়া আছে সেখানে ক্লিক করে আবেদন করতে হবে। আবেদন করার সময় অবশ্যই বৈধ ইমেইল আইডি ও ফোন নাম্বার দিতে হবে। এবং সমস্ত ডকুমেন্ট স্ক্যান করে আপলোড করতে হবে এবং ফর্ম নির্ভুল ভাবে ফিলাপ করতে হবে। এবং আবেদন করার সময় প্রার্থীদের আবেদন ফি পেমেন্ট করতে হবে। জেনারেল ও ওবিসি ক্যাটাগরির প্রার্থীদের ৩০০ টাকা এবং এসসি , এসটি ও মহিলা প্রার্থীদের জন্য কোন রকম আবেদন মূল্য ধার্য করা হয়নি।

নিয়োগ প্রক্রিয়া :- GATE 2022 পরীক্ষার স্কোর অনুযায়ী প্রার্থীদের পরবর্তী ধাপের জন্য বাছাই করে নেওয়া হবে। 

আবেদনের শেষ তারিখ :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ে আবেদন করবেন । আবেদনের শেষ তারিখ ২৫/০৫/২০২৩ তারিখ। অফিসিয়াল নোটিশ এ প্রত্যোকটি পদের জন্য আলাদা আলাদা করে শেষ তারিখ উল্লেখ করা আছে আপনারা অবশ্যই অফিশিয়াল নোটিশটি চেক করে আবেদন করবেন। 

  আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এবং রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

Official Notice :- Download

Online Apply :- Click here

Leave a comment