রাজ্যের জেলায় জেলায় ও স্কুলে স্কুলে Mid-Day-Meal প্রকল্পে ইন্টারভিউয়ের মাধ্যমে প্রচুর গ্ৰুপ-সি কর্মী নিয়োগ

 সুখবর সুখবর সুখবর!! চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে দারুন একটি সুখবর আজ আমরা যে চাকরি সম্পর্কে কথা বলব সেগুলি হল স্কুল শিক্ষা পর্ষদের তরফ থেকে মিড ডে মিল প্রকল্পে গ্রুপ সিপাদে কর্মী নিয়োগ। সবথেকে বড় সেটি হল এখানে কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না। জানি যে লিখিত পরীক্ষা দিলে সেখানে একটা নাম্বার লাগে। কিন্তু এখানে সেরকম কিছু নেই। তাই চাকরিপ্রার্থীদের চাকরি পাওয়ার ক্ষেত্রে অনেক সুবিধা। তাই আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক চাকরি করার জন্য কি কি যোগ্যতা প্রয়োজন।

 পদের নাম :- Assistant Accountant

* Sub Divisional Level Nodal Officer.

বয়স :- যে সকল প্রার্থী আবেদন করবে তাদের বয়স হতে হবে ২০/০৪/২০২৩ তারিখ অনুযায়ী ৬৪ বছরের মধ্যে।

বেতন :- Assistant Accountant পদে চাকরি রত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১১,০০০ টাকা ।Sub Divisional Level Nodal Officer পদে চাকরি রত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১০,০০০ টাকা।

 আবেদন প্রক্রিয়া :- এই পদ গুলির জন্য আগে থেকে কোনরকম আবেদন করতে হবে না। সরকারি ইন্টারভিউ এর দিন ইন্টারভিউ এর স্থানে পৌঁছে যেতে হবে। তার আগে যেটা করতে হবে সেটা হল এই পোস্টটির নিচে একটি অফিসিয়াল নোটিস আছে সেখানে ক্লিক করে আবেদন পত্রটি ডাউনলোড করে নিতে হবে। তারপর আবেদন পত্রটি নির্ভুলভাবে ফিলাপ করতে হবে। তারপর সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টর জেরক্স করতে হবে। তারপর আবেদন ও জেরক্স গুলি একটি খামে ভরে রাখতে হবে। যেদিন ইন্টারভিউ হবে সেদিন ইন্টারভিউ এর আগে জমা দিতে হবে। 

প্রয়োজনীয় ডকুমেন্ট :-

* বয়সের প্রমাণপত্র।

* শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।

* আধার কার্ড/ভোটার কার্ড/ প্যান কার্ড।

* কম্পিউটার সার্টিফিকেট 

* কাস্ট সাটিফিকেট।

* রঙিন পাসপোর্ট সাইজের ফটো।

* নিজস্ব সিগনেচার স্ক্যান করে।

* অভিজ্ঞতা থেকে যদি থাকে।

* PPO প্রমান পত্রের জেরক্স।

 ইন্টারভিউ এর ঠিকানা :- Sub Divisional Office , Bongaon , South 24 Parganas.

নিয়োগ স্থান :– পশ্চিমবঙ্গ জেলার সাব ডিভিশনাল অফিসের অধীনে ব্লকে ব্লকে স্কুল গুলিতে মিড ডে মিল প্রকল্পে কর্মী নিয়োগ করা হবে।

ইন্টারভিউ এর সময় :- যে সকল প্রার্থী ইন্টারভিউ দিতে ইচ্ছুক তারা অবশ্যই ২৬/০৪/২০২৩ তারিখ সকাল ১০ টা থেকে দুপুর ১২ টার মধ্যে ইন্টারভিউ স্থানে পৌঁছে যাবেন। তারপর আবেদন পত্র সহ খামটি জমা দিয়ে দেবেন।

  আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। আর রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন ।

OFFICIAL NOTICE : CLICK HERE

Leave a comment