রাজ্যের জেলায় জেলায় ও ব্লকে ব্লকে Mid-Day-Meal প্রকল্পে ইন্টারভিউয়ের মাধ্যমে প্রচুর গ্ৰুপ-সি কর্মী নিয়োগ

 সুখবর সুখবর সুখবর ‌। পশ্চিমবঙ্গে বসবাসকারী চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে দারুণ একটা সুখবর। আমরা আজ যে পদ সম্বন্ধে আলোচনা করব সেই পদে চাকরি করতে হলে কোন রকম লিখিত পরীক্ষা দিতে হবে না সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে। তবে আর দেরি না করে পদ সম্বন্ধে বিস্তারিত তথ্য আলোচনা করা যাক। চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে রাজ্যের মিড-ডে-মিল বিভাগে কর্মী নিয়োগের। এই পদের জন্য আবেদন করতে পারবে রাজ্যের সকল বাসিন্দা। এমন সুযোগ কখনোই হাতছাড়া করবেন না কারণ শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে চাকরি পাওয়া অনেকটাই সহজ। 

পদের নাম :- Block Level Assistant Accountant for CMDMP 

যোগ্যতা :- যে সকল প্রার্থী আবেদন করবে তাদের অবশ্যই একজন সরকারি অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। এবং বয়স হতে হবে ৬৫ বছরের নীচে। 

বেতন :- উপরিউক্ত পদে চাকরি রত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১১,০০০ টাকা করে।

 আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী চাকরি করবে ইচ্ছুক তারা তাদের একটি বায়োডাটা তৈরি করবেন। কারণ এখানে আগে থেকে কোনরকম আবেদন করতে হবে না। সরকারি ইন্টারভিউ এর দিন নীচে দেওয়া ঠিকানায় চলে যেতে হবে। আর ইন্টারভিউ এর দিন অবশ্যই আবেদনকারীকে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট নিয়ে যেতে হবে। 

প্রয়োজনীয় ডকুমেন্ট :- 

* বায়োডাটা 

* বয়সের প্রমাণপত্র ( মাধ্যমিকের এডমিট)

* শিক্ষাগত যোগ্যতা সার্টিফিকেট।

* PPO/ পেনশন এর নথিপত্র।

* আধার কার্ড/ভোটার কার্ড/ প্যান কার্ড

ইন্টারভিউ এর ঠিকানা :- Office of the Block Development Officer Murarai – II Development Block.

  

ইন্টারভিউ এর সময় :- যে সকল প্রার্থী ইন্টারভিউ দিতে ইচ্ছুক তাদের ১১/০৫/২০২৩ তারিখ বেলা ১১ টার মধ্যে উপরিউক্ত ঠিকানায় পৌঁছে যেতে হবে।

আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এবং রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন। 

OFFICIAL NOTICE: CLICK HERE

APPLICATION FORM: CLICK HERE

Leave a comment