মাধ্যমিক বা উচ্চ মাধ্যমিক পাশে বন্ধন ব্যাংকে হাজার হাজার কর্মী নিয়োগ | Bandhan Bank Recruitment 2023

 পশ্চিমবঙ্গের জেলায় জেলায় শুরু হয়েছে কর্মী নিয়োগ প্রক্রিয়া। মাধ্যমিক অথবা উচ্চ মাধ্যমিক পাশ করে সরকারি চাকরির খোঁজ করছেন তাহলে আপনার জন্য চলে এলো নতুন করে বিশাল বড় একটি চাকরির সুখবর। পশ্চিমবঙ্গের জেলায় জেলায় বন্ধন ব্যাংকে উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতাতেই বন্ধন ব্যাংক বিভিন্ন শূন্য পদে প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গের জেলায় জেলায় এবং সকলেই এখানে চাকরি করতে পারবেন। নিচে অফিসিয়াল নোটিফিকেশন দেওয়া রয়েছে আপনারা অফিসের নোটিফিকেশন পেতে চাকরির সম্বন্ধে বিস্তারিত জেনে নিতে পারবেন এছাড়াও এই চাকরির সম্বন্ধে বিস্তারিত তথ্য ভালোভাবে আপনারা এই প্রতিবেদনটি থেকে জেনে যেতে পারবেন।

পদের নাম: বন্ধন ব্যাংক এর তরফে যে সমস্ত শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে সেগুলি হল- 

1.ফাইন্যান্স,

2. ইন্সুরেন্স, 

3.একাউন্টিং সার্ভিসেস

4.RO

5.RO-SS

শিক্ষাগত যোগ্যতা: যে সমস্ত চাকরি পাত্ররা এখানে চাকরি করতে ইচ্ছুক তাদের ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা হতে হবে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাস। এছাড়াও যে সমস্ত চাকরিপ্রার্থীরা উচ্চ শিক্ষিত তারাও এখানে আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি: এখানে আবেদন করতে হলে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। যে সমস্ত চাকরি-প্রার্থীরা অনলাইনে আবেদন করতে ইচ্ছুক তাদের সুবিধার্থে নিচের সরাসরি আবেদনের লিংক দেওয়া হল সেখান থেকে সরাসরি মোবাইল দিয়ে অথবা কম্পিউটারের মাধ্যমে চাকরিপ্রার্থীরা নিজেরাই আবেদন করতে পারবেন। প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে যাবতীয় তথ্য দিয়ে আবেদন পত্রটি ফিলাপ করতে হবে সবশেষে চাকরি প্রার্থী নিজস্ব সিগনেচার ও ফটো আপলোড করতে হবে।

চাকরি প্রার্থীরা অফলাইনের মাধ্যমেও আবেদন করতে পারেন। এজন্য চাকরিপ্রার্থীদের বায়োডাটা ও সঙ্গে প্রয়োজনীয় ডকুমেন্টস নিয়ে বন্ধন ব্যাংক ডিভিশন অফিসে গিয়ে জমা করতে হবে।

আবেদন করতে যে সমস্ত ডকুমেন্টস প্রয়োজন:

১.মাধ্যমিকের এডমিট কার্ড 

২.উচ্চ মাধ্যমিক পাস সার্টিফিকেট ও মার্কসিট

৩. সমস্ত ধরনের শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস

৪. পাসপোর্ট সাইজের ফটোকপি

৫. আধার কার্ড অথবা ভোটের কার্ড এবং প্যান কার্ড 

৬.কাস্ট সার্টিফিকেট যদি থাকে

বয়স: এখানে চাকরি করতে হলে চাকরি পাত্রীর বয়স হতে হবে অবশ্যই ১৮ থেকে ৩২ বছরের মধ্যে।

বেতন: এখানে চাকরি করলে চাকরি পাটিদের প্রতি মাসে ২২০০০ টাকা থেকে ২৮০০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

নিয়োগ পদ্ধতি: এখানে আবেদন করলে চাকরিপ্রার্থীদের সরাসরি নিয়োগ করা হবে । আবেদন করার পরে চাকরিপ্রার্থীদের একটি নির্দিষ্ট ডেটে ইন্টারভিউ এর জন্য ডাকা হবে এবং যারা যারা ইন্টারভিউ এর পাশ করবেন তাদের সরাসরি ট্রেনিং করিয়ে চাকরি দেওয়া হবে।

নিয়োগী স্থান: নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গের জেলায় জেলায়। পশ্চিমবঙ্গের সমস্ত জেলাতেই এই নিয়োগ হচ্ছে এবং সকলেই এখানে আবেদন জানাতে পারবেন ।

আবেদনের শেষ তারিখ: ইতিমধ্যে আবেদন প্রক্রিয়ায় শুরু হয়ে গিয়েছে এবং আবেদন চলবে 31-5 2023 তারিখ পর্যন্ত।

OFFICIAL NOTICE: CLICK HERE

আরও খবর পড়ুন: CLICK HERE

Join Telegram Channel : CLICK HERE

Leave a comment