মাধ্যমিক পাসে রাজ্যে গ্রুপ ডি মাল্টিটাস্কিং স্টাফ পদে কর্মী নিয়োগ | 10 pass MTS Group-D Recruitment 2023

  সুখবর সুখবর সুখবর!! চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে দারুণ একটা সুখবর । যে সকল প্রার্থীরা মাধ্যমিক বা সমতুল্য কোন পরীক্ষায় পাশ করে বসে আছেন বা আইটি আই পরীক্ষায় পাশ করেছেন তাদের জন্য আজকের খবরটি। তারা হয়তো অনেকেই ভাবেন একটা চাকরি করার কথা। আজ আমরা যে চাকরির কথা বলবো শুধুমাত্র মাধ্যমিক পাশ করলেই চাকরির জন্য আবেদন করতে পারবেন। অফিসিয়াল নোটিশে জানানো হয়েছে লাইব্রেরীতে গ্ৰুপ সি পদে কর্মী নিয়োগ করা হবে। এই পদে নিযুক্ত চাকরিপ্রার্থীদের মোটা পরিমাণে বেতনও দেওয়া হবে। তাহলে আর দেরি না করে পদ সম্বন্ধে বিস্তারিতভাবে জানা যায়।

পদের নাম :– Multi Tasking Staff (MTS) 

শিক্ষাগত যোগ্যতা :- মাল্টি টাস্কিং স্টাফ পদে আবেদন করার জন্য প্রার্থীদের অবশ্যই নূন্যতম মাধ্যমিক পাশ করতে হবে। এছাড়া আইটি আই পরীক্ষায় পাশ করে থাকতে হবে। 

বয়স :- যে সকল প্রার্থী মাল্টি টাস্কিং স্টাফ পদে আবেদন করবেন তাদের বয়স হতে হবে নূন্যতম ১৮ বছর এবং সর্বোচ্চ ২৫ বছরের মধ্যে। এছাড়া সংরক্ষিত শ্রেণীদের জন্য বয়সের ছাড় থাকবে।

বেতন :- যে সকল প্রার্থী মাল্টি টাস্কিং স্টাফ পদে চাকরি করবে তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৮,০০০ টাকা থেকে শুরু করে ৫৬,৯০০ টাকার মধ্যে।

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদেরকে অফলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রথমে এই প্রতিবেদনের একদম নিচে গিয়ে অফিসিয়াল নোটিসটি ডাউনলোড করতে হবে ডাউনলোড করার পর চার নম্বর ও 5 নম্বর পৃষ্ঠাটি প্রিন্ট আউট বার করতে হবে। তারপর ওই ফর্মটিকে নির্ভুলভাবে‌ ফিলাপ করতে হবে এবং সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট জেরক্স করে একটি মুখ খামে ভরে নিজে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। 

প্রয়োজনীয় ডকুমেন্ট :-

* বয়সের প্রমাণপত্র।

* শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।

* আধার কার্ড/ভোটার কার্ড/ প্যান কার্ড।

* কাস্ট সাটিফিকেট।

* কম্পিউটার সার্টিফিকেট।

* রঙিন পাসপোর্ট সাইজের ফটো।

* নিজস্ব সিগনেচার ।

আবেদন পত্র জমা দেওয়ার ঠিকানা :- To,  The Office of The Director General , Raja RamMohan Roy Library Foundation, Block – DD- 34, Sector -I , Salt Lake City, Kolkata 70064.

নির্বাচন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করবে তাদের প্রথমে কম্পিউটার টেস্টে নেওয়া হবে । এছাড়া অন্যান্য টেস্ট ও নেওয়া হবে । তারপর ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে। এখানে আবেদন করার জন্য আর বেশি দেরি নেই তাই খুব তাড়াতাড়ি আবেদন করুন , নইলে হয়তো এই চাকরিটি আপনারা হাতছাড়া হয়ে যেতে পারে। 

    আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এবং রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSTE: CLICK HERE

Leave a comment