মাধ্যমিক পাসে পোস্ট অফিসে গ্ৰুপ-ডি নিয়োগ | WB Post Office Group-D Recruitment

 সুখবর সুখবর সুখবর যে সকল প্রার্থীরা মাধ্যমিক পাস করে বসে আছেন। যারা বেশি দূর পড়াশোনা করতে পারেনি তাদের জন্য আজকের খবরটি হতে চলেছে সত্যি গুরুত্বপূর্ণ আপডেট। শুধুমাত্র মাধ্যমিক পাসেই পোস্ট অফিসে ড্রাইভার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই পদে চাকরি রত প্রার্থীদের মোটা অংকের বেতন ও দেওয়া হবে। তাই যে সকল প্রার্থী সবাই বলে ঝগড়া করতে তারা প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ে দেখবেন। এই প্রতিবেদনের মাধ্যমে পদ সমন্ধে সমস্ত তথ্য আলোচনা করা হয়েছে।

 পদের নাম :- Driver ( ড্রাইভার)

শূন্য পদ সংখ্যা :- 58(UR -38, SC- 7, OBC- 10, EWS-3)

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থীর ড্রাইভার পদে আবেদন করতে ইচ্ছুক তাদের অবশ্যই কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাস করতে হবে।

বেতন :- যে সকল প্রার্থী ড্রাইভার পদে চাকরি করবে তাদের প্রতি মাসে 19,000 -63,200 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

বয়স :- যে সকল প্রার্থী ড্রাইভার পদে আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে 18-27 বছরের মধ্যে । আবেদনকারীদের বয়স ধরা হবে 31/03/2023 তারিখ অনুযায়ী। এবং সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীদের জন্য বয়সের ছাড় দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদন করার জন্য প্রতিবেদনের একদম নিচে অফিশিয়াল নোটিশ থেকে আবেদন পদ্ধতি ডাউনলোড করে নিতে হবে। তারপর তার একটি প্রিন্ট আউট বার করে নিতে হবে। তারপর সেই ফর্মটাকে সঠিকভাবে ফিলাপ করতে হবে এবং আবেদনকারীর সমস্ত পারসোনাল ডিটেলস দিয়ে ফিলআপ করে নিতে হবে। তারপর সব শেষে আবেদনপত্র ও সমস্ত পারসোনাল ডিটেলস এর জেরক্স করে একটি মুখবন্ধ ঘামে ভরে নিচে দেওয়া ঠিকানায় আবেদন পত্রটি পাঠিয়ে দিতে হবে।

প্রয়োজনীয় নথিপত্র :- খামের ভেতর এইগুলি জেরক্স করে দিতে হবে।

১. জন্ম সার্টিফিকেট।

২. আধার কার্ড বা ভোটার কার্ড ও প্যান কার্ড।

৩. মাধ্যমিকের এডমিট ও মার্কসীট 

৪. কাস্ট সাটিফিকেট যদি থাকে।

৫. পাসপোর্ট সাইজের ছবি।

আবেদন পত্র জমা দেওয়ার ঠিকানা :- The Senior manager (JAG), Mail Motor Service , No.37, Greams Road , Chennai -600006

 নিয়োগ প্রক্রিয়া :- এখানে আবেদন করার পর প্রার্থীদের মাধ্যমিকের নাম্বার অনুযায়ী একটি শর্ট লিস্ট তৈরি করা হবে। তারপর সেই শর্ট লিস্ট অনুযায়ী প্রার্থীদের ইন্টারভিউ এর জন্য ডাকা হবে। ইন্টারভিউ যদি পাস করে তাহলে ডকুমেন্ট ভেরিফিকেশনের মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে।

গুরুত্বপূর্ণ তারিখ :- এই ড্রাইভার পদে চাকরির জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে 11/03/2023 তারিখ। আর এই পদে আবেদন প্রক্রিয়ায় শুরু হয়েছে 11/03/2023 তারিখ। এখানে প্রার্থীরা আবেদন করতে পারবে 31/03/2023 তারিখ পর্যন্ত।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSTE: CLICK HERE

Leave a comment