মাধ্যমিক পাসে পশ্চিমবঙ্গের পোস্ট অফিসে ইন্টারভিউ মাধ্যমে কর্মী নিয়োগ | WB Post Office Recruitment

 সুখবর সুখবর সুখবর মাধ্যমিক পাস চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে দারুণ একটা সুখবর। এবার শুধুমাত্র মাধ্যমিক পাসে ভারতীয় ডাক বিভাগে কর্মী নিয়োগ করা হবে। শুধুমাত্র তাই নয় চাকরিপ্রার্থীদের জন্য আরও একটি সুখবর হল এখানে কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে। তাই চাকরিপ্রার্থীদের এমন সুযোগ কখনোই হাতছাড়া করা উচিত নয়। ভারতীয় ডাক বিভাগে ভারতবর্ষের সকল প্রার্থী আবেদন করতে পারবে।

পদের নাম :- ভারতীয় ডাক বিভাগের পোস্ট অফিসে Postal Life Insurance/ Rural Postal Life Insurance সংক্রান্ত কাজকর্ম করার জন্য *Agent* নিয়োগ করা হবে

যোগ্যতা :- যে সকল প্রার্থী ভারতীয় ডাক বিভাগে চাকরি করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে ১৮ বছর থেকে সর্বোচ্চ ৫০ বছরের মধ্যে। এবং প্রার্থীদের নূন্যতম মাধ্যমিক পাশ করতে হবে ।

আবেদন প্রক্রিয়া  :- যে সকল প্রার্থী চাকরি করবে ইচ্ছুক তাদের একটি বায়োডাটা তৈরি করে প্রিন্ট আউট বার করে রেখে দিতে হবে। এছাড়া এখানে আগে থেকে কোনরকম আবেদন করতে হবে না। যে দিন ইন্টারভিউ নেওয়া হবে সেদিন ইন্টারভিউ এর স্থানে পৌঁছে যেতে হবে আবেদনকারী সমস্ত ডকুমেন্ট নিয়ে। 

প্রয়োজনীয় ডকুমেন্ট :-

* বয়সের প্রমাণপত্র।

* শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।

* আধার কার্ড/ভোটার কার্ড/ প্যান কার্ড।

* কাস্ট সাটিফিকেট।

* রঙিন ৩ কপি পাসপোর্ট সাইজের ফটো।

* অভিজ্ঞতা থেকে যদি থাকে।

ইন্টারভিউ স্থান এর ঠিকানা :-  ভারতীয় ডাক বিভাগের তরফে উওর ২৪ পরগনা জেলার চারটি পোস্ট অফিসে কর্মী নিয়োগ করা হবে। চারটি পোস্ট অফিসে ভিন্ন ভিন্ন দিনে ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। 

* ৮/০৫/২০২৩ তারিখ ইন্টারভিউ নেওয়া হবে 

                👇

O/o The SDI(p) Islampur Sub-DN , 1st Floor of Islampur Sub- Post Office. Utter Dinajpur.

* ৯/০৫/২০২৩ তারিখ ইন্টারভিউ নেওয়া হবে 

                👇

O/o the SPM , Golpokher Sub Post Office , Lodhan , Uttar Dinajpur.

O/o the SPM , Dalkhola , Sub – Post Office , Utter Dinajpur. 

* ১০/০৫/২০২৩ তারিখ ইন্টারভিউ নেওয়া হবে 

                👇

O/o The ASPO(s) , (HQ) , Divisional Office , 1st Floor of Raiganj Head Post Office .

নির্বাচন প্রক্রিয়া :- এখানে আবেদন করার পর প্রার্থীদের কোন রকম লিখিত পরীক্ষা নেওয়া হবে না সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে। তাই এমন সুযোগ কখনোই হাতছাড়া করবেন না। তারাতারি ইন্টারভিউ দিয়ে আসুন। কারণ হাতে আর খুব বেশি সময় নেই। 

 আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এছাড়া রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

OFFICIAL NOTICE: CLICK HERE 1 / CLICK HERE 2
APPLICATION FORM: CLICK HERE

Leave a comment