মাধ্যমিক পাশে jio কোম্পানিতে কয়েক হাজার শূন্য পদে কর্মী নিয়োগ। WB Job Requirements

ভারত বিখ্যাত রিলায়েন্স জিও কম্পানির কথা আমরা কমবেশি সকলেই জানি। যা ভারতের একমাত্র শ্রেষ্ঠ ডিজিটাল নেটওয়ার্ক কোম্পানি। তাই  রিলায়েন্স জিও কম্পানিতে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে । এটি একটি ভারত সরকার অনুমোদিত কোম্পানি তাই এখানে ভারতবর্ষের সকল প্রার্থী আবেদনযোগ্য। আর এখানে পার্থ নির্বাচন করা হবে কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। তাই সকল ভারতবর্ষের কাছে এটি একটি সুখবর । তাই ভারতবর্ষের সকল পুরুষ ও মহিলারা এখানে আবেদন করতে পারবে। আপনি যদি এখানে চাকরি করতে ইচ্ছুক হন তাহলে খবরটি অবশ্যই প্রথম থেকে শেষ পর্যন্ত পড়বেন এবং নিয়োগ প্রক্রিয়া সম্বন্ধে বিস্তারিত তথ্য নিচে আলোচনা করা হলো।

নিয়োগ প্রতিষ্ঠান :- Reliance industries Ltd এর সহযোগী প্রতিষ্ঠান Reliance Retail company .

পদের নাম :- 

১. Customer service officer 

2. Cashier.

3. Store manager.

4. Wearhouse Site Keeper.

5. Sales man 

6. sales officer

7. Senior Sales Executive

8. Customer Service Associate.

9. Executive.

শিক্ষাগত যোগ্যতা :- এখানে সকল শিক্ষাগত যোগ্যতার প্রার্থীরা আবেদন করতে পারবে। অর্থাৎ মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও স্নাতক ডিগ্রী পাস সকলেই আবেদন করতে পারবে। আরও উচ্চ শিক্ষিতরাও আবেদন করতে পারবেন।এছাড়া Good Communication Skill থাকতে হবে।

বয়স :- এখানে প্রর্থীদের বয়স ১৮ বছরের বেশি হলেই আবেদন করতে পারবে। এছাড়া সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবে।

বেতন :- রিলায়েন্স জিও কোম্পানি থেকে যে সকল প্রার্থী চাকরি করবে তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৮,০০০ টাকা থেকে ৩৫,০০০ টাকা পর্যন্ত।

নিয়োগ প্রক্রিয়া :- এখানে আবেদন করার জন্য প্রার্থীদের প্রথমে নিজের মোবাইল বা কম্পিউটারে ব্রাউজার ওপেন করতে হবে। এরপর rcareers.ril.com লিখে সার্চ করতে হবে। তারপর কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটটি ওপেন হবে যেখানে লেখা থাকবে Reliance retail recruitment 2022 সেখানে ক্লিক করতে হবে। ক্লিক করার পর আরেকটি নতুন পেজ ওপেন হবে সেখানে এপ্লাই না ও লেখা থাকবে সেখানে ক্লিক করতে হবে। তারপর প্রার্থীর পার্সোনাল ডকুমেন্ট দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন কমপ্লিট হল একটি ফরম আসবে সেই ফর্মটি ফিলাপ করতে হবে প্রার্থীর যাবতীয় তথ্য দিয়ে। সমস্ত তথ্য দিয়ে ফিলাপ করা হয়ে গেলে প্রার্থীর ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। সবশেষে ফর্মটি ভালো করে মিলিয়ে সাবমিট করে দিন। সাবমিট করার পর ফরমটি একটি প্রিন্ট আউট বার করে নিজের কাছে রেখে দিতে হবে এটি ইন্টারভিউ এর সময় কাজে লাগবে।

প্রয়োজনীয় ডকুমেন্ট :- 

১. সমস্ত শিক্ষাগত যোগ্যতা ডকুমেন্ট।

২. আধার কার্ড বা ভোটার কার্ড।

৩. রঙিন পাসপোর্ট সাইজের ফটো।

৪. কাস্ট সার্টিফিকেট।

৫. বৈধ ইমেইল আইডি ও ফোন নাম্বার।

 নিয়োগ প্রক্রিয়া :- এখানে প্রার্থীদের একাডেমিক এক্সামিনেশন এর ভিত্তিতে একটি মেরিট লিস্ট তৈরি করা হবে। এই লিস্টটি প্রার্থীরা জিও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে দেখতে পাবে। লিস্টে যেসব পার্থের নাম থাকবে তাদের ইমেইল আইডির মাধ্যমে ইন্টারভিউ লেটার পাঠানো হবে। তারপর বাচ্চাদের ইন্টারভিউ নেয়া হবে ইন্টারভিউ সিলেট হলে চাকরিতে নিয়োগ করা হবে।

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ :- এখানে ইতিমধ্যেই আবেদন পত্র জমা নেওয়া শুরু হয়ে গেছে । তাই পারছি তা দেরি না করে অবশ্যই আবেদন করুন। আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ২৬/১০/২০২২ তারিখে। এখানে আবেদন প্রক্রিয়া চলবে ২৮/১১/২০২২ তারিখ পর্যন্ত।

আপনাদের যদি আমাদের পেজের খবর গুলো ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে ফলো করুন এবং নতুন নতুন আপডেট করার জন্য whatsapp গ্রুপে যুক্ত হতে পারেন।

Official Notification:- CLICK HERE

Apply now :- CLICK HERE

Leave a comment