মাধ্যমিক পাশে 60 হাজার টাকা বেতনে এয়ারপোর্টে কর্মী নিয়োগ | WB Airport Recruitment 2023

 চাকরিপ্রার্থীদের জন্য আবেদন নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেখানে প্রচুর শূন্য পদে ভারতীয় এয়ারপোর্টে কর্মী নিয়োগ করা হবে। ন্যূনতম যোগ্যতায় পশ্চিমবঙ্গ তথা ভারতের সকল নাগরিক এখানে আবেদন করতে পারবে। এই চাকরির ক্ষেত্রে আবেদনকারীদের বেতন দেয়া হবে ৬০,০০০ টাকা। তাই আপনি যদি এয়ারপোর্টের এই কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি অংশগ্রহণ করতে চান তাহলে আমাদের প্রতিবেদনটি বিস্তারিত দেখুন। আমাদের এই প্রতিবেদনে এয়ারপোর্টে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত খুঁটিনাটি তথ্য গুলি যেমন আবেদন পদ্ধতি আবেদনকারীর বয়স শিক্ষাগত যোগ্যতা আবেদনের শেষ তারিখ প্রভৃতি বিস্তারিত তথ্য গুলি নিম্নে তুলে ধরা হলো।

শূন্য পদ:

ভারতীয় এয়ারপোর্টে যে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এখানে শূন্য পদের নাম হল তরুণ পেশাদার। 

নিয়োগ কারী সংস্থা:

এখানে যে শূন্য পদে ভারতীয় এয়ারপোর্টে কর্মী নিয়োগ করা হবে তার নাম, এয়ারপোর্ট সংস্থার প্ল্যানিং ডিপার্টমেন্ট। 

বয়স:

এয়ারপোর্ট সংস্থার প্ল্যানিং ডিপার্টমেন্ট এর তরফে যে কর্মী নিয়োগ করা হবে এখানে আবেদনকারীর বয়স হতে হবে নূন্যতম ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩২ বছর।

বেতন:

তরুণ পেশাদার পদে নিয়োগের পর চাকরিপ্রার্থীদের মাসিক বেতন সর্বোচ্চ ৬০,০০০ পর্যন্ত দেয়া হবে। তাই এই উচ্চ বেতন কাঠামোতে আবেদনে আগ্রহ প্রকাশ করলে দ্রুত আবেদনে অংশগ্রহণ।

প্রয়োজনীয় নথিপত্র:

এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের প্রয়োজনীয় নথিপত্র গুলি হল-

১.জন্ম প্রমান পত্র হিসেবে মাধ্যমিকের এডমিট কার্ড অথবা বার্থ সার্টিফিকেট।

২.পরিচয় পত্র হিসেবে আধার কার্ড ও ভোটার কার্ড জেরক্স।

৩.আবেদনকারীর প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও সার্টিফিকেট।

৪.আবেদনকারীর রঙিন পাসপোর্ট সাইজের ফটো।

৫.এছাড়াও অন্যান্য।

আবেদন পদ্ধতি:

আবেদনে ইচ্ছুক চাকরি প্রার্থীরা উক্ত পদে অনলাইন অথবা অফলাইন দুই পদ্ধতিতে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদনের ক্ষেত্রে সর্ব প্রথম আবেদনকারীকে একটি বৈধ মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে। রেজিস্ট্রেশন করার পর সেই রেজিস্ট্রেশন আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইনের পর আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করে নিতে পারবে। এছাড়াও এই চাকরি সংক্রান্ত আরও বিস্তারিত তথ্য পেতে এর অফিসিয়াল নোটিফিকেশনটি দেখুন। আপনাদের সুবিধার্থে অফিসের নোটিফিকেশনের লিঙ্ক নিচে দেওয়া রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা:

এখানে আবেদন করতে হলে চাকরি প্রার্থীদের যে শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন তা হল, চাকরি প্রার্থীদের বিআর্ক ডিগ্রি পাশ করতে সঙ্গে কাজের 2 বছরের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। 

নিয়োগ প্রক্রিয়া:

যেহেতু এই কাজটি কন্টাকচুয়াল, সেই কারণে আবেদনকারী চাকরিপ্রার্থীদের কোনো রকমের লিখিত পরীক্ষা হবে না। সম্পূর্ণ ইন্টারভিউ মাধ্যমে চাকরিপ্রার্থীদের বাছাই করা হবে।

  এই চাকরি সংক্রান্ত আরো তথ্য পেতে হলে এর অফিসিয়াল নোটিফিকেশন দেখুন। আপনাদের সুবিধার্থে আজকে অফিসের নোটিফিকেশন লিংক নিচে দেয়া হয়েছে।

OFFICIAL NOTICE : CLICK HERE

Leave a comment