মাধ্যমিক পাশে 1 লক্ষ ৩০ হাজার শূন্য পদে সরকারি গ্রুপ ডি কর্মী নিয়োগ | 10 Pass 1,29,929 Group D Recruitment

 যে সমস্ত চাকরিপ্রার্থীর মাধ্যমিক পাস করে সরকারি চাকরির খোঁজ করছেন তাদের জন্য চলে গেল নতুন করে বিশাল বড় একটি চাকরির সুখবর। নতুন একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে যেখানে বলা হয়েছে এক ১ লক্ষ ৩০ হাজার শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। চলতি বছরে এই প্রথম বিরাট বড় নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। তাহলে আপনি এত বড় চাকরির সুযোগ কেন মিস করবেন। মানে সকলেই চাকরির সুযোগ পাবেন, পুরুষ মহিলা সকল চাকরিপ্রার্থীকেই এখানে চাকরি করার সুযোগ দেওয়া হবে। যারা যারা এখানে চাকরি করতে ইচ্ছুক তাদের সুবিধার্থে নিচে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য আলোচনা করা হলো বিস্তারিত জেনে তাড়াতাড়ি আবেদন করুন।

শিক্ষাগত যোগ্যতা: এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা হতে হবে শুধুমাত্র মাধ্যমিক পাস। মাধ্যমিক বা এর সমতুল্য যে কোন যোগ্যতা পাস হলেই চাকরি প্রার্থীরা এখানে আবেদন করার সুযোগ পাবেন।

মোট শুন্যপদ: বিরাট বড় নিয়োগের বিজ্ঞপ্তি এটি এখানে লক্ষাধিক কর্মী নিয়োগ করা হবে এবং অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী সব মিলিয়ে এখানে মোট ১,২৯,৯২৯ গুলি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে।

বয়স: এখানে চাকরি করতে হলে চাকরিপ্রার্থীদের ন্যূনতম বয়স হতে হবে ১৮ বছর অর্থাৎ ১৮ বছরের বেশি হলেই চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করার সুযোগ পাবেন।

বেতন: যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করবেন তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে- ২১,৭০০-৬৯,১০০ টাকা পর্যন্ত।

আবেদন পদ্ধতি: এখানে আবেদন করতে হলে চাকরি প্রার্থীদের সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে চাকরিপ্রার্থীরা সরাসরি রেজিস্ট্রেশন করে লগইন করে মূল ফর্মটি ফিলাপ করতে পারবেন। এরপর প্রয়োজনীয় সমস্ত তথ্য ও শিক্ষাগত যোগ্যতার তথ্য দিয়ে আবেদন পত্রটি পূরণ করতে হবে এবং সবশেষে বেশ কিছু প্রয়োজনীয় ডকুমেন্টস আপলোড করতে হবে।

নিয়োগ পদ্ধতি: এখানে আবেদন করতে হলে চাকরি প্রার্থীদের প্রথমে লিখিত পরীক্ষা দিতে হবে ও পরবর্তীকালে ইন্টারভিউ ও বেশ কিছু তথ্য যাচাই এর মাধ্যমে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।

এই চাকরি সম্বন্ধীয় আরো বিস্তারিত তথ্য জানতে আপনাদের অবশ্যই নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়তে হবে।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL Website: CLICK HERE

Leave a comment