মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গের জেলায় জেলায় ও গ্রাম পঞ্চায়েতে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ | WB Gram Panchayat job Recruitment

 পশ্চিমবঙ্গের জেলায় জেলায় ও পঞ্চায়েত দপ্তরে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পাশে গ্রুপ ডি এবং গ্রুপ সি লেভেলের বিরাট বড় চাকরির নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিজের এলাকায় এমনকি নিজের গ্রাম পঞ্চায়েতেই এখানে চাকরি পাবেন আপনি। আপনি যদি মাধ্যমিক পাশ করে চাকরির খোঁজ করে থাকেন তাহলে এর থেকে আর বড় চাকরি হতে পারে না। আবেদন করলে সরাসরি এখানে নিয়োগ করা হবে। পুরুষ ও মহিলা সকল ধরনের চাকরি প্রার্থীরাই এই পশ্চিমবঙ্গের জেলাভিত্তিক গ্রাম পঞ্চায়েত লেভেলের গ্রুপ ডি পদে চাকরি করার সুযোগ পাবেন। এখানে চাকরি করতে চাইলে নিচে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য দেওয়া হল ভালো করে দেখে নেবেন।

পদের নাম: মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পাশে এখানে যে পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেটি হল গ্রাম রোজগার সহায়ক (GRS) ও ভিলেজ লেভেল পারসন(VLE) ।

পদের নাম: গ্রাম রোজকার সহায়ক

শিক্ষাগত যোগ্যতা: এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীদের ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস হতে হবে সঙ্গে কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে।

বয়স: এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স হতে হবে অবশ্যই ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে।

নিয়োগ স্থান: নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গের জেলায় জেলায় ও গ্রাম পঞ্চায়েতে।

বেতন: এখানে চাকরি করলে চাকরিপ্রার্থীদের প্রতি মাসে ১২,০০০ টাকা করে বেতন দেওয়া হবে।

পদের নাম: ভিলেজ লেভেল পারসন

শিক্ষাগত যোগ্যতা: এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর নূন্যতম শিক্ষাগত যোগ্যতা হতে হবে শুধুমাত্র মাধ্যমিক পাস।

বয়স: এখানে যারা চাকরি করবেন তাদের বয়স হতে হবে অবশ্যই ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে।

 বেতন: যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি পাবেন তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১০,০০০ টাকা করে।

আবেদন পদ্ধতি: এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অফিসিয়াল ওয়েবসাইট থেকে চাকরি প্রার্থীরা আবেদন পত্রটি ডাউনলোড করতে পারবেন অথবা বায়োডাটার মাধ্যমে চাকরিপ্রার্থীরা নির্দিষ্ট ফরমাকে আবেদনপত্র তৈরি করে অফলাইনের মাধ্যমে নিচের দেওয়া ঠিকানায় আবেদন পত্রটি জমা করতে পারেন।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা: The Executive Director Mahatma Gandhi NREGS,Panchayat & Rural Development Department, GTA.

এই চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য সংগ্রহ করতে অবশ্যই নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়বেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

Leave a comment