বাংলার চিড়িয়াখানায় কর্মী নিয়োগ, তাড়াতাড়ি আবেদন করুন

 সুখবর সুখবর সুখবর !  রাজ্যের বেকার যুবক- যুবতীদের জন্য রয়েছে এবার বড় সুখবর । যে সমস্ত চাকরিপ্রার্থী  দীর্ঘদিন ধরে একটি সরকারি চাকরির জন্য অপেক্ষারত তাদের জন্য রয়েছ বড়ো সুখবর । এবার রাজ্যের চিড়িয়াখানাতে হতে চলেছে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ। যেখানে প্রচুর পরিমাণে শূন্য পদ রয়েছে ও বিভিন্ন ধরনের কর্মে নিয়োগ করা হবে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন তাহলে আপনিও এখানে আবেদন করতে পারবেন। এখানে নারী-পুরুষ সকলেই আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে । তাহলে আর দেরি কেন তাড়াতাড়ি আবেদন করতে চান আবেদন করুন আবেদন করতে কি কি ডকুমেন্ট প্রয়োজন নিয়ে যেটা বিস্তারিতভাবে আলোচনা করা হলো।

পদের নাম :- PROJECT RESEARCH FELLOW 

গবেষণা প্রকল্পের শিরোনাম  :- এই প্রকল্পের জন্য আপনাদের অধ্যায়ন করতে হবে dung/scat analysis of herbivore animals to analyse presence of gut parasites .

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করতে হলে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে M.Sc পাস। জীবন বিজ্ঞান/ প্রানীবিদ্যা / বন্যপ্রানীবিজ্ঞান/ সংরক্ষণ এই বিষয় নিয়ে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পাস করতে হবে।

বেতন :- এখানে প্রার্থীদের মাসে বেতন দেওয়া হবে ২২,৪০০ টাকা।

পদের নাম :- PROJECT RESEARCH ASSISTANT .

গবেষণা প্রকল্পো :- এই প্রকল্পের জন্য আপনাদের  বেঙ্গল টাইগারের প্রজনন ও ব্যবস্থাপনার সম্পর্কে জানতে হবে।

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করতে হলে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে M.Sc পাস। জীবন বিজ্ঞান/ প্রানীবিদ্যা / বন্যপ্রানীবিজ্ঞান/ সংরক্ষণ এই বিষয় নিয়ে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে  ৫০% নাম্বার পেয়ে পাস করতে হবে।

বেতন :- এখানে প্রার্থীদের মাসে বেতন দেওয়া হবে ২২,৪০০ টাকা।

আবেদন প্রক্রিয়া :- এখানে  অনলাইনের মাধ্যমে আবেদন করতে হলে । নীচে অফিশিয়াল ওয়েবসাইটে লিঙ্ক আছে। সেখানে ক্লিক করে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে আবেদন করার জন্য যে সমস্ত ডকুমেন্ট লাগবে সেগুলো দিয়ে দিয়ে আবেদনটি ইমেইল করতে হবে।  ইমেইল আইডি হল   –  dirnbwap@gmail.com.

আর যদি আর যদি অফলাইনের মাধ্যমে আবেদন করতে চান তাহলে নিচে দেওয়া ওয়েবসাইটে গিয়ে আবেদন পত্র ডাউনলোড করে যে সমস্ত ডকুমেন্ট লাগবে সব ফিলাপ করে নিচে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। অফিসিয়াল ওয়েবসাইটটি হলো – www.northbengalwildanimarspark.in

আবেদন পত্র জমা দেওয়ার ঠিকানা :- To The Director , North Bengal Wild Animals Park , ( Bengal Safari ) 5th Mile, Sevoke Road , Salugara , Siliguri – 734008.

নিয়োগ বিজ্ঞপ্তি :- এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। ইন্টারভিউ নেওয়া হবে আবেদন পত্র জমা দেওয়ার ঠিকানায় ।

এখানে ইন্টারভিউ নেওয়া হবে ২৬ আগস্ট ২০২২ তারিখ । সকাল ১১ টার মধ্যে ইন্টারভিউ স্থানে পৌঁছে যেতে হবে।

এছাড়া এই আবেদনপত্র সম্বন্ধে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশান টি ডাউনলোড করুন।

OFFICIAL NOTICE:CLICK HERE

APPLY NOW:CLICK HERE

Leave a comment