পশ্চিমবঙ্গে ICICI Bank এ প্রচুসংখ্যক নিয়োগ করছে, এক্ষুনি আবেদন করুন

 রাজ্যে চাকরিপ্রার্থীদের জন্য নতুন একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে যেখানে বলা হয়েছে আইসিআইসিআই (ICICI) ব্যাংকের তরফে বিপুল পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। যারা যারা পশ্চিমবঙ্গের বাসিন্দা এবং দীর্ঘদিন ধরে সরকারি চাকরির খোঁজ করছেন তারা অবশ্যই এই সুখবরটি বিস্তারিতভাবে জেনে নিতে পারেন কারণ এখানে চাকরির প্রবল সম্ভাবনা রয়েছে। আবেদন করলেই চাকরি পাবেন এখানে। সকল চাকরিপ্রার্থীরাই এখানে আবেদন জানানোর সুযোগ পাবেন। নিচে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য ভালোভাবে উল্লেখ করা হলো।

পদের নাম: এখানে আইসিআইসিআই ব্যাংকের তরফে বিপুল পরিমাণে ক্লার্ক ও অন্যান্য পদে আইসিআইসিআই ব্যাংক কর্মী (ICICI Bank Staff) কর্মী নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা: এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীরা উচ্চ মাধ্যমিক পাশেই আবেদন করতে পারবেন। উচ্চমাধ্যমিক বা এর সমতুল্য যে কোন যোগ্যতা থাকলে চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানানোর সুযোগ পাবেন।

বয়স: এখানে আবেদন করতে হলে আবেদনকারীর বয়স হতে হবে অবশ্যই ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে।

বেতন: যে সমস্ত চাকরিপ্রার্থীর এখানে চাকরি করবেন তাদের প্রতি মাসে প্রায় ২০,০০০/- থেকে ২৫,০০০/- টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

নিয়োগ স্থান: নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গের জেলায় জেলায় বিভিন্ন আইসিআইসি ব্যাংকগুলোতে।

আবেদন পদ্ধতি: এখানে চাকরিপ্রার্থীদের সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। যারা যারা এখানে আবেদন করতে ইচ্ছুক তারা প্রথমে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনে মাধ্যমে রেজিস্ট্রেশন করতে পারবেন এবং রেজিস্ট্রেশন সমন্বয়ের লগইন করে মূল ফর্মটি ফিলাপ করতে পারবেন। এরপর প্রয়োজনীয় সমস্ত তথ্য দিয়ে আবেদন পত্রটি সম্পন্ন করে সেটি জমা করতে পারেন।

নিয়োগ পদ্ধতি: এখানে চাকরিপ্রার্থীদের সরাসরি ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ করা হবে। যারা যারা এখানে আবেদন করবেন তাদের নামের শর্ট লিস্ট তৈরি করা হবে ও ইন্টারভিউ নেওয়া হবে এবং ইন্টারভিউ পাশ করলেই চাকরি হয়ে যাবে।

নিয়োগ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচের দেওয়া অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়তে পারেন।

অফিসিয়াল নোটিস: CLICK HERE

Join Telegram Channel : CLICK HERE

Leave a comment