পশ্চিমবঙ্গে ICICI Bank এ প্রচুসংখ্যক নিয়োগ করছে | Bank Job Recruitment

  সুখবর সুখবর সুখবর!! চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। আজ আমরা যে চাকরি সম্বন্ধে কথা বলব সেটি হচ্ছে ICICI Bank তরফ থেকে । সবথেকে বড় সুখবর হচ্ছে শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাস শিক্ষাগত যোগ্যোতাতে এখানে চাকরি করতে পারবেন আপনারা। এছাড়া আপনাকে কোন রকম লিখিত পরীক্ষায় দিতে হবে না শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে তাহলে ভাবছেন কেন এমন সুবর্ণ সুযোগ কখনোই তো হাতছাড়া করা উচিত নয় ? আপনারও এমন সুযোগ হাতছাড়া করবেন না। এছাড়া এখানে শুধুমাত্র পুরুষ নয় মহিলারাও আবেদন করতে পারবেন। বেকার যুবক-যুবতীদের জন্য বিরাট বড় সুখবর এটি । যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ে দেখবেন। নিয়োগ প্রক্রিয়া সম্বন্ধে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি ভিজিট করবেন।

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী আবেদন করতেন চাইছেন তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে উচ্চ মাধ্যমিক পাস। এছাড়া উচ্চ শিক্ষিতরাও সমান ভাবে আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তি অনুযায়ী নূন্যতম উচ্চ মাধ্যমিক পাশ করতে হবে তবেই আবেদন করা যাবে।

 বয়স :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে ১৮ বছর থেকে ৩৫ বছরের মধ্যে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীদের জন্য বয়সের ছাড় থাকবে। এছাড়া বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি ভিজিট করুন।

বেতন :- যে সকল প্রার্থী চাকরিতে নির্বাচিত হবে তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৮,০০০ টাকা থেকে শুরু করে ২৬,০০০ টাকার মধ্যে। 

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে লিংকে ক্লিক করে Apply করতে হবে। প্রথমে ওয়েবসাইটে গিয়ে মোবাইল নাম্বার ও ইমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। তারপর রেজিস্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে ফর্ম ফিলাপ করতে হবে। তারপর প্রয়োজনীয় ডকুমেন্টে স্ক্যান করে আপলোড করতে হবে। সবশেষে সাবমিট করতে হবে।

 নির্বাচন প্রক্রিয়া :- নিয়োগ প্রক্রিয়া সম্বন্ধে আগেই বলেছি যে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে, আবেদনকারীদের পরীক্ষার নাম্বার অনুযায়ী একটি শর্ট লিস্ট তৈরি করা হবে। সেই লিস্ট অনুযায়ী প্রার্থীদের ইন্টারভিউ জন্য ডাকা হবে। যোগাযোগ করা হবে ফোন বা ইমেইল আইডির মাধ্যমে। আবেদন প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি ভিজিট করুন। 

  আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এছাড়া রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

আরও খবর পড়ুন: CLICK HERE

Join Telegram Channel : CLICK HERE

Leave a comment