পশ্চিমবঙ্গে ICICI ব্যাংকে সরাসরি ইন্টারভিউ দিয়ে কর্মী নিয়োগ| WB Bank Job Recruitment

সুখবর সুখবর সুখবর !! যে সকল চাকরিপ্রার্থী খুব ইচ্ছে একটি ব্যাংকে চাকরি করার কিন্তু খুব বেশি দূর পড়াশোনা করে হয়নি বলে ব্যাংকে চাকরি করার কথা ভাবলেও চাকরি করতে পারছেন না তাদের জন্য আজকের সুখবরটি। সম্প্রতি জানা গিয়েছে ICICI ব্যাংকে প্রচুর পরিমাণে স্টাফ নিয়োগ করা হবে। তাই পশ্চিমবঙ্গের প্রত্যেকটি জেলা থেকে প্রত্যেক মানুষ এখানে আবেদন করতে পারবে তাহলে আর দেরি কেন তাড়াতাড়ি আবেদন করুন। নিচে পদ সম্বন্ধে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

পদের নাম :- ডাটা এন্ট্রি অপারেটর পদ (DEO)

 শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী ডাটা এন্টার পদের জন্য আবেদন করতে ইচ্ছুক তাদের অবশ্যই গ্রাজুয়েশন পাস করতে হবে। এছাড়া কম্পিউটার জানতে হবে।

বয়স :- যে সকল প্রার্থীদের জন্য আবেদন করতে চাইছেন তাদের বয়স ১৮ বছরের ঊর্ধ্বে। এখানে সংরক্ষিত শ্রেণীদের জন্য বয়সের ছাড় থাকবে।

বেতন :- যে সকল চাকরিপ্রার্থী ডাটা এন্ট্রি পদে চাকরি করবে তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৪,৫০০ থেকে ২২,৮০০ টাকা পর্যন্ত। 

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে চান তাদের সুবিধার্থে নিচে অফিসিয়াল নোটিশে লিংক আছে সেই লিংকে ক্লিক করে ওয়েবসাইটে প্রবেশ করতে পারবেন। 

* ওয়েবসাইটে প্রবেশ করার পর প্রথমে আবেদনকারী কে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের সময় অবশ্যই আবেদনকারীকে বৈধ ইমেইল আইডি ও ফোন নাম্বার দিতে হবে।

* তারপর আবেদনকারীকে ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। লগইন করার পর অ্যাপ্লিকেশন ফর্ম আসবে, সেই ফর্মটি নির্ভুলভাবে ফিলাপ করতে হবে।

* তারপর আবেদনকারী থেকে আবেদনকারীর পার্সোনাল ডকুমেন্ট চাইবে। সেগুলির স্ক্যান করে আপলোড করতে হবে। যেমন জন্ম সার্টিফিকেট, আপনার নিজস্ব ছবি, আধার কার্ড, ভোটার কার্ড ,শিক্ষাগত যোগ্যতা সার্টিফিকেট, কাস্ট সাটিফিকেট, আপনার স্বাক্ষর এগুলি স্ক্যান করে দিতে হবে। 

* সবশেষে আপনি অ্যাপ্লিকেশন ফর্ম টি ভালো করে একবার চেক করে নেবেন যদি কোন ভুল থাকে তাহলে তখনই ঠিক করে নেবেন, তারপরে সাবমিট অপশনে ক্লিক করে দেবেন। সাবমিট হয়ে গেলে তার প্রিন্ট আউট বের করে নেবেন।

প্রয়োজনীয় ডকুমেন্ট :-

* বয়সের প্রমাণপত্র।

* শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।

* আধার কার্ড/ভোটার কার্ড/ প্যান কার্ড।

* কম্পিউটার সার্টিফিকেট 

* কাস্ট সাটিফিকেট।

* রঙিন পাসপোর্ট সাইজের ফটো।

* নিজস্ব সিগনেচার স্ক্যান করে।

* অভিজ্ঞতা থেকে যদি থাকে।

নির্বাচন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করবে তাদের কোনরকম লিখিত পরীক্ষা নেওয়া হবে না সরাসরি ইন্টারভিউ এর জন্য ডাকা হবে । ইন্টারভিউ সিলেক্ট হলে ‌ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে।

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ :- ডাটা আবেদন করার জন্য অফিশিয়াল নোটিশ বের হয়েছে ১/০৭/২০২৩ তারিখ। এখানে আবেদন প্রক্রিয়া চলবে ১৩/০৮/২০২৩ তারিখ পর্যন্ত।

HR Details :- যে সকল পার্টি ডাটা এন্ট্রি পদে আবেদন করতে চান তারা এই পথ সম্বন্ধে আরও বিস্তারিত জানার জন্য নিচে দেওয়া নাম্বারে ফোন করে সমস্ত ডিটেলস জানতে পারেন । 

Person Name :- ICICI Bank HRM.

OFFICIAL WEBSITE: CLICK HERE

আরও খবর পড়ুন: CLICK HERE

Join Telegram Channel : CLICK HERE

Leave a comment