পশ্চিমবঙ্গে ECIL দপ্তরের মাধ্যমে বিরাট কর্মী নিয়োগ, প্রতি মাসে বেতন 24 হাজার টাকা

 ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া অর্থাৎ ECIL হল ভারত সরকারের অধীনস্থ একটি সংস্থা। এই সংস্থার তরফে প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাই আপনি যদি চাকরিপ্রার্থী হয়ে থাকেন তাহলে এখানে সরাসরি আবেদন করতে পারেন। এখানে আবেদন করতে হলে আপনাকে ভারত তথা পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হয়ে থাকতে হবে। আজকের বিজ্ঞপ্তিতে ECIL তরফে যে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করতে চলেছি। তাই আপনি একজন চাকরিপ্রার্থী হয়ে থাকলে আমাদের প্রতিবেদনটি বিস্তারিত দেখুন। এখানে আবেদন করতে হলে চাকরিপ্রার্থী শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি, আবেদনকারীর বয়স, বেতন, আবেদনের শেষ তারিখ, প্রার্থী বাছাই প্রক্রিয়া প্রকৃতি বিস্তারিত তথ্য গুলি নিম্নে আলোচনা করা হলো।

✓শূন্য পদের নাম:

ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া  তরফে যে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এখানে শূন্য পদের নাম গুলি হল-

• Project Engineer,

• Technical Officer

• Assistant Project Engineer

✓মোট শূন্য পদের সংখ্যা:

ইলেকট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া  তরফে যে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এখানে মোট শূন্য পদের সংখ্যা হল ১৬৩ টি।

✓বয়স সীমা:

এখানে আবেদনের ক্ষেত্রে চাকরি প্রার্থীদের বিভিন্ন পদের ভিন্ন বয়সসীমা চাওয়া হয়েছে। প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে সর্বোচ্চ বয়সসীমা ৩৩ বছর। টেকনিক্যাল অফিসার পদে সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর। অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে সর্বোচ্চ বয়সসীমা চাওয়া হয়েছে ২৫ বছর।

✓মাসিক বেতন:

মাসিক বেতন বিভিন্ন পদের ক্ষেত্রে বিভিন্ন রয়েছে প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদের জন্য ৪০,০০০ টাকা। টেকনিক্যাল অফিসার পদের জন্য ২৫,০০০টাকা। অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদের জন্য ২৪,৫০০টাকা। দেয়া হবে পরবর্তীকালে বেতনের পরিমাণ ধীরে ধীরে বাড়বে।

✓আবেদন পদ্ধতি:

এই পথগুলোতে আবেদনের জন্য আপনাদের অনলাইন অথবা অফলাইনে পূর্বে আবেদন করতে হবে না। প্রয়োজনীয় ডকুমেন্টসহ আপনার বায়োডাটা তৈরি করে ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে গেলেই হবে। আপনাদের ইন্টারভিউয়ের তারিখ এবং স্থান অফিসিয়াল নোটিফিকেশনে উল্লেখ করা হয়েছে। এই অফিশিয়াল নোটিফিকেশনের লিংক নিচে দেয়া হয়েছে।

✓শিক্ষাগত যোগ্যতা:

এখানে আবেদন করতে হলে চাকরিপ্রার্থীদের কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ব্যাচেলার অফ ইঞ্জিনিয়ার অথবা ব্যাচেলার অফ টেকনোলজি পদে স্নাতক পাস করে থাকতে হবে। 

✓ইন্টারভিউ এর তারিখ:

এই পদ গুলোর জন্য ইন্টারভিউ আগামী ১লা সেপ্টেম্বর থেকে 8 সেপ্টেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত সম্পূর্ণ হবে। তাই আপনার শহর অনুযায়ী আপনার ইন্টারভিউ এর তারিখ কবে রয়েছে সেটি অফিসিয়াল নোটিফিকেশন থেকে দেখে নিন। 

   এই চাকরি সম্পর্কে আর বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন। আপনাদের সুবিধার্থে অফিসের নোটিফিকেশনের লিংক প্রতিবেদন নিচে দেয়া রয়েছে।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a comment