পশ্চিমবঙ্গে 16 হাজার শূন্য পদে নতুন কর্মী নিয়োগ, সমস্ত যোগ্যতাই আবেদনযোগ্য | WB Myntra Job Recruitment 2022

 সুখবর সুখবর সুখবর চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে এবার বড় সুখবর। সামনেই রয়েছে দুর্গা পূজোর তার আগেই ফ্লিপকার্টের অনলাইন ফ্যাশন সাইট Myntra তে ১৬ হাজার কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যাদের শিক্ষাগত যোগ্যতা কম বা শিক্ষাগত যোগ্যতা বেশি সবার জন্য এখানে কাজের সুযোগ রয়েছে। এখানে পশ্চিমবঙ্গের যে কোন স্থানের বাসিন্দা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। উৎসবের মরশুমে এটাই সবথেকে বড় নিয়োগ প্রক্রিয়া বলে মনে করা হচ্ছে । তাই যে সকল প্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই খবরটি ভালো করে পড়বেন। এই খবর সমন্ধে বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইটটি ভিজিট করবেন। এবং নিচে দেওয়া বিস্তারিত তথ্য পড়ে দেখবেন।

নিয়োগকারী সংস্থা :- ফ্লিপকার্টের অনলাইন ফ্যাশন সাইট Myntra তে এই নিয়োগ করা হবে।

মোট শূন্যপদ :- এই পদের জন্য মোট শূন্য পদে রয়েছে ১৬০০০ যেখানে বলা হয়েছে প্রত্যক্ষভাবে নিয়োগ করা হবে ১০,০০০ কর্মী। এবং পরোক্ষভাবে নিয়োগ করা হবে ৬,০০০ কর্মী।

 যোগ্যতা :- এখানে প্রর্থীদের কোনরকম যোগ্যতার কথা উল্লেখ করা হয়নি । সকল প্রার্থী এখানে আবেদন করতে পারবে উচ্চশিক্ষিত ও কম শিক্ষিত সকলেই আবেদনযোগ্য।

কাজের ধরন :- এখানে যে সকল কাজগুলি প্রার্থীদের করতে হবে সেগুলি হল প্যাকিং করা, পিকিং, লোডিং, আনলোডিং, ডেলিভারি, রিটার্ন চেক করা কার্গো ফ্লিট পরিচালনা করা এবং আরো বিভিন্ন ধরনের এখানে কাজ আছে সেগুলি প্রার্থীদের করতে হবে।

 আবেদন প্রক্রিয়া :- এখানে প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রর্থীদের প্রথমে এই https://careers.myntra.com/jobs লিংকে ক্লিক করে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন পত্রে যে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট লাগবে সেগুলো দিতে হবে এবং নিজস্ব একটি বায়োডাটাও বানাতে হবে। তারপর নির্ভুলভাবে ফর্মটা ফিলাপ করে সাবমিট করতে হবে।

 নিয়োগের এই ঘোষণাটি করা হয়েছে মিন্ত্রার চিফ হিউম্যান রিসোর্স অফিসার নূপুর নাগপালের তরফে। দুর্গাপূজার আগেই এখানে কর্মী নিয়োগ শুরু হয়ে যাবে। তাই প্রার্থীরা দেরি না করে অবশ্যই আবেদন করুন যেহেতু এখানে কোন যোগ্যতার মানদণ্ড নেই। এই আবেদন প্রক্রিয়া সম্বন্ধে বিস্তারিত জানতে অফিসের ওয়েবসাইটটি ভিজিট করুন।

আরও খবর পড়ুন: CLICK HERE

Join Telegram Channel : CLICK HERE

Leave a comment