পশ্চিমবঙ্গে আবারো নতুন করে Data Entry Operator নিয়োগ

 বাংলার চাকরিপ্রার্থীদের জন্য সুখবর, ওয়েবেল টেকনোলজির তরফ থেকে WTL ডাটা এন্টি অপারেটর সহ অন্যান্য একাধিক পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে পশ্চিমবঙ্গের ২৩ টি জেলার সকল বাসিন্দারা আবেদন করতে পারবেন। তাই আপনি যদি একজন চাকরিপ্রার্থী হয়ে থাকেন এবং দীর্ঘদিন যাবত কোন ভাল চাকরির অপেক্ষায় বসে ছিলেন তাহলে আপনার জন্য এটি অত্যন্ত সুখবর হতে চলেছে। ওয়েবেল টেকনোলজি হল রাজ্য সরকারের একটি অধীনস্থ সংস্থা যার মাধ্যমে প্রতিবছর একাধিক শূন্য পদে কর্মী নিয়োগ করা হয়ে থাকে। সাম্প্রতিক ওয়েবেল টেকনোলজির তরফে যে নতুন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সে সম্পর্কে বিস্তারিত নিম্নে আলোচনা করা হয়েছে।

শূন্য পদের নাম: 

ওয়েবেল টেকনোলজি অর্থাৎ WTL তরফে যে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এখানে শূন্য পদের নাম হল ডাটা এন্ট্রি অপারেটর, Denior Software Developer পদ।

আবেদনকারীর বয়স:

ডাটা এন্টি অপারেটর সহ সফটওয়্যার ডেভেলপমেন্ট পদে আবেদন করতে হলে চাকরিপ্রার্থীদের নূন্যতম বয়স ১৮ বছর থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে। এছাড়াও সংরক্ষণ শ্রেণীর চাকরি প্রার্থীরা আবেদনের ক্ষেত্রে বিশেষ ছাড় পাবেন।

চাকরি প্রার্থীর বেতন:

এখানে আবেদনকারীদের নিয়োগ প্রক্রিয়ার সম্পূর্ণ হলে, বাংলা সহায়ক কেন্দ্রের মত বেতন কাঠামোতে মাসিক বেতন দেয়া হবে।

আবেদনের যোগ্যতা:

উপরে উল্লেখিত পদগুলিতে আবেদন করতে হলে চাকরিপ্রার্থীদের কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো শাখায় ন্যূনতম স্নাতক পাস করে থাকতে হবে। এছাড়াও চাকরিপ্রার্থীদের কম্পিউটার জানা থাকলে অগ্রাধিকার দেয়া হবে।

আবেদন পদ্ধতি:

বাংলা সহায়তা কেন্দ্রের মত এখানে আবেদন করতে হবে ইমেইল আইডির মাধ্যমে। তার জন্য আপনাদের সমস্ত শিক্ষাগত যোগ্যতা সহ অন্যান্য প্রয়োজনীয় তথ্যগুলি পিডিএফ ফাইল এর মাধ্যমে নির্দিষ্ট ইমেইল আইডি ঠিকানায় পাঠাতে হবে। এই আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশদে জানতে অফিসিয়াল নোটিফিকেশন টি দেখুন।

প্রয়োজনীয় নথিপত্র:

আবেদনের ক্ষেত্রে চাকরিপ্রার্থীদের প্রয়োজনীয় নথিপত্র গুলি হল-

১.মাধ্যমিকের এডমিট কার্ড।

২.আধার কার্ড, ভোটার কার্ড অথবা প্যান কার্ড।

৩.প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতার মার্কসিট ও সার্টিফিকেট।

৪.কম্পিউটার সার্টিফিকেট।

৫.উল্লেখিত কাজের পূর্ব অভিজ্ঞতার সার্টিফিকেট।

আবেদনের শেষ তারিখ:

এখানে আবেদন প্রক্রিয়ায় ইতিমধ্যে শুরু হয়ে গেছে তাই আপনি যদি আবেদন না করে থাকেন তাহলে দ্রুত আবেদন প্রক্রিয়াটির সম্পূর্ণ করুন। এই আবেদন প্রক্রিয়া আগামী ৩১ শে আগস্ট ২০২৩ তারিখ পর্যন্ত চলবে।

   এই চাকরি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে হলে অফিশিয়াল নোটিফিকেশন টি দেখুন। নিম্নে অফিশিয়াল নোটিফিকেশনের লিংক দেওয়া রয়েছে।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a comment