পশ্চিমবঙ্গের পৌরসভায় সরাসরি ইন্টারভিউ দিয়েই প্রচুর চাকরি | WBMSC Municipal Recruitment 2023

সুখবর সুখবর সুখবর! চাকরিপ্রার্থীদের জন্য নতুন একটি সুখবর। যে সকল প্রার্থী চাকরি করতে ইচ্ছুক আজ তাদের জন্য রয়েছে বিরাট বড় একটি সুখবর। রাজ্যে অনেকগুলি শূন্য পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গ মিউনিসিপ্যাল সার্ভিস কমিশন বা WBMSC এই তরফ থেকে রাজ্যের বিভিন্ন মিউনিসিপ্যাল অফিসে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। প্রত্যেক রাজ্যের মানুষ এই অফিসের চাকরি করার আবেদন করতে পারবে। এখানে আবেদন করার একটি শর্ত সেটি হল তাকে পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে। যে সকল প্রার্থী এই পদে চাকরি করবে তাদের প্রতি মাসে মোটা অংকের বেতনও দেওয়া হবে। তাহলে আর দেরি না করে চলুন জেনে যাওয়া নেওয়া যাক এই পদ সম্বন্ধে।

পদের নাম :- 

* Sub Assistant Engineering (Mechanical)

* Sub Assistant Engineering (Civil)

* Sub Assistant Engineering (Electrical)

বয়স :- যে সকল চাকরিপ্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে ০১/০১/২০২৩ অনুযায়ী ৩৭ বছরের মধ্যে। এছাড়া সংরক্ষিত শ্রেণীদের জন্য যেমন বয়সের ছাড় থাকে তেমন বয়সের ছাড় থাকবে। 

বেতন :- যে সকল প্রার্থী এই পদগুলোতে আবেদন করবেন তাদের প্রতি মাসে 6th পে কমিশনের 12th পে লেভেল অনুযায়ী বেতন দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তাদের অনলাইনে মাধ্যমে আবেদন করতে হবে অনলাইনে আবেদন করার জন্য আপনারা অবশ্যই অফিশিয়াল নোটিসটি চেক করবেন।

প্রয়োজনীয় ডকুমেন্ট :- 

* জন্ম সার্টিফিকেট অথবা মাধ্যমিকের এডমিট কার্ড।

* সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।

* আধার কার্ড /ভোটার কার্ড/ প্যান কার্ড।

* কাস্ট সাটিফিকেট।

* পাসপোর্ট সাইজের ছবি।

* নিজস্ব সিগনেচার।

নিয়োগ প্রক্রিয়া :- প্রার্থীরা আবেদন পত্র জমা দেওয়ার পর তাদের একটি পরীক্ষা দিতে হবে ২০০ নাম্বারের। ৪০ নম্বরের পার্সোনালিটি টেস্ট নেওয়া হবে। এই দুই পরীক্ষার ওপর ভিত্তিকর একটি মেরিট লিস্ট তৈরি করা হবে, সেই লিস্টে যাদের নাম থাকবে তাদের চাকরিতে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ সময় :- ইতিমধ্যে এখানে অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়ায় শুরু হয়ে গেছে যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা দেরি না করে অতিসত্বর আবেদন করুন। এখানে অনলাইনের মাধ্যমে আবেদনপত্র জমা নেওয়ার চলবে ৩০/০৪/২০২৩ তারিখ পর্যন্ত। এই নিউ প্রক্রিয়া সম্বন্ধে আরো বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি ভিজিট করুন।

   আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

OFFICIAL NOTICE 1 : CLICK HERE

OFFICIAL NOTICE 2: CLICK HERE

OFFICIAL NOTICE 3: CLICK HERE

OFFICIAL WEBSTE: CLICK HERE

Leave a comment