পশ্চিমবঙ্গের পৌরসভায় চুক্তিভিত্তিক পদে প্রচুর চাকরি WB Govt Job Recruitment |

 সুখবর সুখবর সুখবর চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে দারুণ একটি সুখবর। আপনারা হয়তো অনেকেই মনে করেন যে কোন রকম লিখিত পরীক্ষা না দিয়ে যদি চাকরি পাওয়া যেত তাহলে খুব সুবিধা হতো। আর সেই রকমই একটি খবর নিয়ে আপনার হাজির হয়েছে , কোন রকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে আপনারা পেয়ে যেতে পারেন একটি দারুণ চাকরি। যেখানে বেতন রয়েছে প্রচুর পরিমাণে। আজকের এই চাকরির খবরটি হল বর্ধমান পৌরসভাতে চুক্তিভিত্তিক পদে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। তাহলে চলুন আর দেরি না করে দেখা যায় এই পদে আবেদন করতে হলে প্রার্থীদের কি কি যোগ্যতা প্রয়োজন।

পদের নাম :- মেডিকেল অফিসার – পার্ট টাইম( Medical Officer Part Time)

শূন্য পদ :- মেডিকেল অফিসার পার্ট টাইম পদের জন্য মোট প্রচুর শূন্য পদ রয়েছে ।

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী মেডিকেল অফিসের পার্ট টাইম পদের জন্য আবেদন করতে ইচ্ছুক তাদের MCI অনুমোদিত কোন প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স :- এই পদের জন্য যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স থেকে 65 বছরের মধ্যে ।

বেতন :- এই পদে চাকরি রত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে  24000 টাকা।

 আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে অফিশিয়াল ওয়েবসাইট আছে সেখান থেকে আবেদন পত্রটি ডাউনলোড করে নিতে হবে তারপর একটি প্রিন্ট আউট বার করে নিতে হবে তারপরে আবেদন পত্রটি নির্ভুলভাবে ফিলাপ করতে হবে আবেদনকারী সমস্ত পার্সোনাল ডকুমেন্ট দিয়ে। এবং আবেদন পত্রে রঙিন পাসপোর্ট সাইজের ছবি আটকাতে হবে ও নিজস্ব সিগনেচার করতে হবে। তারপর আবেদন পত্রটি যেদিন ইন্টারভিউ নেওয়া হবে সেইদিন সেটা নিয়ে যেতে হবে। এবং আবেদনকারীর সমস্ত ডকুমেন্ট নিয়ে যেতে হবে।

ইন্টারভিউ এর ঠিকানা :- Conference Hall Of The Burdwan Municipality .

ইন্টারভিউ এর সময় :- যে সকল প্রার্থী ইন্টারভিউ দিতে ইচ্ছুক তাদের অবশ্যই ১১/০৪/২০২৩ তারিখ দুপুর ২ টোর মধ্যে ইন্টারভিউ এর স্থানে পৌঁছে যেতে হবে।

নিয়োগ প্রক্রিয়া :- এখানে প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। তাই আপনারা অবশ্যই আবেদন করুন।

  আপনারা যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এবং রোজ নতুন নতুন আপডেট পাওয়ার জন্য আমাদের whatsapp গ্ৰুপে যুক্ত হতে পারেন। সেখানে প্রতিদিন চাকরির নিউজ আপলোড করা হয়।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a comment