পশ্চিমবঙ্গের পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে প্রচুর পরিমাণে গ্রুপ ডি কর্মী নিয়োগ | PNB Bank Group-D Recruitment

 সুখবর সুখবর সুখবর ! রাজ্যের বেকার যুবক- যুবতীদের জন্য রয়েছে এবার বড় সুখবর । যে সমস্ত চাকরিপ্রার্থী দীর্ঘদিন ধরে একটি চাকরির জন্য অপেক্ষারত তাদের জন্য রয়েছ বড়ো সুখবর । এবার পশ্চিমবঙ্গের পুরুলিয়া  ও বাাঁকুড়া জেলায় পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে সাব-অর্ডিনেট ক্যাডারে পার্ট টাইম সুইপার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে । আপনি যদি পুরুলিয়া ও বাাঁকুড়া জেলার বাসিন্দা হয়ে থাকেন তাহলে আপনিও এখানে আবেদন করতে পারবেন। এখানে সকলেই আবেদন করতে পারবেন। আবেদন করতে কি কি ডকুমেন্ট প্রয়োজন সমস্ত তথ্য নীচে বিস্তারিতভাবে আলোচনা করা হলো।



পদের নাম :- পার্ট টাইম সুইপার।


মোট শূন্যপদ :- ২৩ টা । পুরুলিয়া জেলায় ১২ টি ও বাঁকুড়া জেলায় ১১ টি শূন্য পদ রয়েছে।


শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করতে হলে প্রার্থীদের মাধ্যমিক পাস করতে হবে । এছাড়া সমতুল্য কোন যোগ্যতাতেও এখানে আবেদন করা যাবে।


বয়স :- আপনি যদি এই চাকরি করতে চান তাহলে আপনার সর্বনিম্ন ১৮ বছর সর্বোচ্চ বয়স হতে হবে ২৪ বছরের মধ্যে। এছাড়া আপনি SC/ST ক্যান্ডিডেট হন আপনি ৫ বছর বয়সের ছাড় পাবেন। আর আপনি যদি OBC ক্যান্ডিডেট হয় আপনি ৩ বছর বয়সের ছাড় পাবেন। তাহলে আর দেরি কেন অতি অবশ্যই আবেদন করূন।


আবেদন প্রক্রিয়া :- প্রার্থীদের এখানে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রার্থীদের একটি দরখাস্ত পাঠাতে হবে, যার মধ্যে নাম পিতার নাম অথবা স্বামীর নাম জন্ম তারিখ , কোন জেলার অধিবাসী , শিক্ষাগত যোগ্যতা , কাস্ট, স্থায়ী ঠিকানা , মোবাইল নাম্বার, এবং দরখাস্তের উপরের দিকে ডান দিকে কোনে একটি পাসপোর্ট সাইজের ছবি সাজিয়ে দিতে হবে। তারপর দরখাস্ত টা নীচে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে।


দরখাস্ত জমা দেওয়ার ঠিকানা :- সার্কল হেড , পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক , সার্কল অফিস পুরুলিয়া , এইচআরডি ডিপার্টমেন্ট , শশধর গাঙ্গুলি রোড , রাজাবাঁধপারা , পুরুলিয়া , পশ্চিমবঙ্গ , পিন নং – ৭২৩১০১.


প্রয়োজনীয় নথিপত্র :- দরখাস্তের সঙ্গে যে সমস্ত নথিপত্রগুলি জমা দিতে হবে সেগুলি নিচে দেওয়া হল- 

১. এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ রেজিস্ট্রেশন কার্ড ।

২. পাসপোর্ট সাইজের ফটোকপি।

৩. স্কুল লিভিং সার্টিফিকেট।

৪. শিক্ষাগত যোগ্যতা শংসাপত্র।

৫. কাস্ট সার্টিফিকেট।

৬. ঠিকানার প্রমাণপত্র।

৭. পরিচয় পত্র।

৮. স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র।

৯. প্যান কার্ডের প্রতিলিপি।

১০.জন্মতারিখের শংসাপত্র।


দরখাস্ত জমা দেওয়ার শেষ তারিখ :- এখানে দরখাস্ত জমা দেওয়ার শেষ তারিখ হল ০৫/০৯/২০২২ তারিখ।

এছাড়া এই আবেদনপত্র সম্বন্ধে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশান টি ডাউনলোড করুন।

OFFICIAL NOTICE: CLICK HERE

Leave a comment