পশ্চিমবঙ্গের জেলায় জেলায় গ্রাম পঞ্চায়েত উন্নয়ন দপ্তরে প্রচুর কর্মী নিয়োগ, বেতন – 35,000/- টাকা | WB GP Recruitment 2023

 পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য নতুন করে একটি বিশাল বড় সুখবর। যারা যারা পশ্চিমবঙ্গের বাসিন্দা তাদের জন্য নতুন করে একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে যেখানে বলা হয়েছে পশ্চিমবঙ্গের গ্রাম পঞ্চায়েত ও গ্রামীণ উন্নয়ন দপ্তরের তরফে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। দীর্ঘদিন পর অবশেষে পশ্চিমবঙ্গের গ্রাম পঞ্চায়েতে আবারো কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে এবং যেখানে চাকরি পেলে চাকরিপ্রার্থীদের প্রচুর পরিমাণে বেতন দেওয়া হবে। রাজ্যের যেকোনো জেলা থেকেই চাকরি প্রার্থীরা আবেদন জানানোর সুযোগ পাবেন। বিস্তারিতভাবে চাকরির আপডেটটি নিচে ভালোভাবে উল্লেখ করা হলো।

পদের নাম: এখানেই যে পদের জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি শোয়েব প্রকাশিত হয়েছে সেটি হল পশ্চিমবঙ্গের গ্রাম পঞ্চায়েত ও গ্রামীণ উন্নয়ন দপ্তরের তরফে ইয়ং ফেলো পদে নিয়োগ করা হবে।

বয়স: এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স হতে হবে ৩৫ বছরের কম অর্থাৎ ৩৫ বছরের কম যে কোন চাকরি প্রার্থী এখানে আবেদন করার সুযোগ পাবেন।

বেতন: এখানে চাকরি করতে চাইলে চাকরিপ্রার্থীদের প্রতি মাসে 35 হাজার টাকা করে বেতন দেওয়া হবে এবং চাকরি করলে চাকরিপ্রার্থীদের পরবর্তীকালে বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

আবেদন পদ্ধতি: এখানে আবেদন জানাতে হলে চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে নিচে সরাসরি অফিশিয়াল ওয়েবসাইট ও অনলাইনে আবেদনের লিংক দেওয়া রয়েছে যেখানে ক্লিক করে চাকরিপ্রার্থীরা সরাসরি আবেদন করতে পারবেন প্রথমে চাকরিপ্রার্থীদের মোবাইল নাম্বার ও ইমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। পরবর্তীকালে লগইন করে মূল ফর্মটি ফিলাপ করতে হবে এবং সবশেষে চাকরিপ্রার্থীদের প্রয়োজনীয় কিছু ডকুমেন্ট যেমন পাসপোর্ট সাইজের ফটো ও সিগনেচার আপলোড করতে হবে এবং সবশেষে ফাইনাল সাবমিট বাটনে ক্লিক করে আবেদন পত্রটি সাবমিট করে সেটি প্রিন্ট আউট করে রেখে দিতে হবে।

প্রয়োজনীয় ডকুমেন্টস: এখানে আবেদন করতে হলে নিচের দেওয়া ডকুমেন্টগুলো অবশ্যই রেডি করে রাখতে হবে-

  • বয়সের প্রমাণপত্র 
  • মাধ্যমিকের এডমিট কার্ড 
  • সমস্ত ধরনের শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস
  •  জাতিগত শংসাপত্র যদি থাকে 
  • কোন কাজের যোগ্যতা বা অভিজ্ঞতা যদি থাকে
  •  পাসপোর্ট সাইজের ফটোকপি ও নিজস্ব সিগনেচার

আবেদনের শেষ তারিখ: এখানে আবেদন চলবে ০৮/০৫/২০২৩ তারিখ পর্যন্ত।

OFFICIAL NOTICE: CLICK HERE

APPLY NOW: CLICK HERE

Leave a comment