পশ্চিমবঙ্গের খাদ্য দপ্তরের তরফের জেলায় জেলায় কর্মী নিয়োগ | WB Govt Job Recruitment

 পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য নতুন একটি বিশাল বড় সুখবর। যে সমস্ত চাকরিপ্রার্থী পশ্চিমবঙ্গের বাসিন্দা তাদের জন্য নতুন করে গ্রুপ সি পদে চাকরির একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়ত করা হবে মূলত পশ্চিমবঙ্গের জেলায় জেলায় ও ব্লকে ব্লকে খাদ্য দপ্তরের তরফে। বিশেষ করে পশ্চিমবঙ্গের জেলায় জেলায় ও ব্লকে ব্লকে মিড ডে মিল বিভাগে এই কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে ন্যূনতম যোগ্যতায় সকল চাকরি প্রার্থীরাই আবেদন করতে পারবেন। পুরুষ ও মহিলা সকলের জন্যই এই চাকরি। আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চলুন বিস্তারিতভাবে এই সুখবরটি জেনে নেওয়া যাক।

পদের নাম: এখানে যে পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি হয়েছে সেটি হল মিড ডে মিল বিভাগের ডাটা এন্ট্রি অপারেটর।

আবেদন পদ্ধতি: এখানে চাকরিপ্রার্থীদের সরাসরি অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অফিসিয়াল নোটিফিকেশন থেকে আবেদন পত্রটি ডাউনলোড করে সেটি ভালোভাবে ফিলাপ করে এর সঙ্গে প্রয়োজনীয় যে সমস্ত ডকুমেন্টস দরকার সেগুলো সংযুক্ত করে সমস্ত কিছু একটি খামে ভরে নিচের দেওয়া ঠিকানায় পোস্ট অফিসের মাধ্যমে পোস্ট করে পাঠাতে হবে। অফিশিয়াল নোটিফিকেশন থেকে প্রথমে আবেদন পত্রটি ডাউনলোড করে সেটি প্রিন্ট আউট করে সেটি ফিলাপ করতে হবে।

প্রয়োজনীয় ডকুমেন্টস: এখানে আবেদন করতে হলে চাকরি প্রার্থীদের যে সমস্ত ডকুমেন্ট জমা করতে হবে সেগুলি হল- 

1. মাধ্যমিক অ্যাডমিট বা বয়সের প্রমাণ পত্র 

2. সমস্ত ধরনের শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস 

3. পাসপোর্ট সাইজের ফটোকপি

4. কাস্ট সার্টিফিকেট (যদি থাকে) 

5. কম্পিউটার সার্টিফিকেট (যদি থাকে)

6. আধার বা ভোটার কার্ড

7. অন্যান্য (যদি থাকে)

বয়স: এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স হতে হবে অবশ্যই ২১ থেকে ৪০ বছরের মধ্যে।

বেতন: এখানে চাকরি করলে চাকরিপ্রার্থীদের প্রতি মাসে ১৩ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ: ইতিমধ্যেই এখানে সরাসরি আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে এবং আবেদন চলবে ২৬ এপ্রিল ২০২৩ তারিখ পর্যন্ত।

এই চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য ও খবরা খবর পেতে অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়বেন এছাড়াও এ ধরনের নিত্যনতুন চাকরির আপডেট সবার প্রথমে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হতে পারেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

আরও খবর পড়ুন: CLICK HERE

Join Telegram Channel : CLICK HERE

Leave a comment