পশ্চিমবঙ্গের কৃষি দপ্তরের প্রচুর পরিমাণে গ্রুপ সি কর্মী নিয়োগ | WB Agriculture Department Group-c Recruitment

 চাকরিপ্রার্থীদের জন্য সুখবর, আমাদের রাজ্যে আবারো আরেকটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে পশ্চিমবঙ্গের কৃষি দপ্তরের তরফে। যেখানে একাধিক শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এই চাকরি সাধারণত গ্রুপ সি লেভেলের, তাই সকল পশ্চিমবঙ্গের নাগরিক এখানে আবেদন করতে পারবে। এছাড়াও আবেদনকারী চাকরিপ্রার্থীদের নির্বাচিত হতে কোন রকমের লিখিত পরীক্ষা নেওয়া হবে না। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে আবেদনকারীদের বাছাই করা হবে। তাই আর দেরি কিসের আপনি যদি একজন চাকরিপ্রার্থী হয়ে থাকেন তাহলে দ্রুত এই আবেদন প্রক্রিয়া অংশগ্রহণ করুন। আজকে আমাদের এই প্রতিবেদনে কৃষি দপ্তরের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরা হয়েছে, তাই আবেদন ইচ্ছুক প্রকাশ করলে আমাদের প্রতিবেদনটি বিস্তারিত দেখুন।

আবেদন পদ্ধতি:

এখানে আবেদন করতে হবে সরাসরি অফলাইনের মাধ্যমে। তার জন্য আবেদনকারীকে আগেই আবেদন করার প্রয়োজনীয়তা নেই। আবেদন পত্রটিকে ভালো করে পূরণ করে তার সঙ্গে প্রয়োজনীয় ডকুমেন্টগুলো যুক্ত করেতে হবে। এরপর ইন্টারভিউয়ের দিন, দুই কপি করে সমস্ত প্রয়োজন ডকুমেন্ট জেরক্স নিয়ে সরাসরি পৌঁছে যেতে হবে ইন্টারভিউ এর স্থানে। আমাদের প্রতিবেদনের নিচে ইন্টারভিউয়ের স্থান উল্লেখ করা হয়েছে।

নিয়োগ প্রক্রিয়া:

এই পদে আবেদনের পর কোন রকমের লিখিত পরীক্ষা নেওয়া হবে না। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে চাকরিপ্রার্থীদের বাছাই করা হবে। তাই এই সুবর্ণ সুযোগ হাতছাড়া না করতে চাইলে দ্রুত আবেদন প্রক্রিয়ায় অংশগ্রহণ করুন।

প্রয়োজনীয় ডকুমেন্ট:

পশ্চিমবঙ্গের কৃষি দপ্তরে আবেদন করতে হলে চাকরি প্রার্থীদের, যে সমস্ত ডকুমেন্ট প্রয়োজন সেগুলি হল-

১.জন্ম প্রমান পত্র হিসেবে মাধ্যমিকের এডমিট কার্ড।

২.ভোটার কার্ড ও আধার কার্ড জেরক্স।

৩.শিক্ষাগত যোগ্যতার মার্কশীট ও সার্টিফিকেট।

৪.আবেদনকারীর জাতিগত সংসাপত্র, বাধ্যতামূলক নয় যদি থাকে।

৫.রঙিন পাসপোর্ট সাইজের ফটো।

শূন্য পদের নাম:

পশ্চিমবঙ্গের কৃষি দপ্তরে যে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এখানে শূন্য পদের নাম হল ফিল্ড অ্যাসিস্টেন্ট ও রিসার্চ ফেলো পদ। 

ইন্টারভিউ তারিখ:

পশ্চিমবঙ্গে কৃষি দপ্তরের তরফে যে ফিল্ড এসিস্ট্যান্ট ও রিসার্চ ফেলো পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, এখানে ইন্টারভিউ শুরু হবে আগামী 31/08/2023 তারিখের সকাল 12 টার সময়। তাই আপনি এখানে আবেদন ইচ্ছুক প্রকাশ করলে সঠিক সময়ে নির্দিষ্ট স্থানে পৌঁছে যান।

ইন্টারভিউ এর স্থান:

কৃষি দপ্তরের তরফে যে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, এই নিয়োগের ইন্টারভিউ এর স্থানটি হল-

Conference rokm of The RKVY building, Uttar Banga Krishi Bishwabidyalay, Punfibari, Coochbehar

  এছাড়াও এই চাকরির সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে হলে অফিসিয়াল নোটিফিকেশনটি দেখুন। আপনাদের সুবিধার্থে এর অফিসিয়াল নোটিফিকেশন এর লিংক নিচে দেওয়া রয়েছে।

OFFICIAL NOTICE: CLICK HERE

আরও খবর পড়ুন: CLICK HERE

Join Telegram Channel : CLICK HERE

Leave a comment