পশ্চিমবঙ্গের কলেজে কলেজে শুধুমাত্র ইন্টারভিউ দিয়েই প্রচুর পরিমাণে DEO নিয়োগ | WB DEO Recruitment 2023

 সুখবর সুখবর সুখবর আমরা আজকেও আবার একটি নতুন চাকরির খবর নিয়ে হাজির হয়েছি। আজকের সুখবরটি হলো বিশ্ববিদ্যালয়ে কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই গ্রুপ সি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই পদে চাকরির রত প্রার্থীদের প্রতি মাসে মোটা অংকের বেতন দেওয়া হবে। এই পদের জন্য আবেদন করতে পারবে পশ্চিমবঙ্গের সকল রাজ্যের বাসিন্দা অর্থাৎ নারী ও পুরুষ সকলে। তাহলে চলুন আর দেরি কেন? এখানে আবেদন করতে হলে কি কি যোগ্যতা থাকা প্রয়োজন সেগুলোর সমস্ত নিচে বিস্তারিত ভাবে আলোচনা করা হলো।

নিয়োগকারী সংস্থা :- পশ্চিমবঙ্গের কলকাতা জেলায় অবস্থিত কলকাতা বিশ্ববিদ্যালয়ে এই নিয়োগ করা হবে।

পদের নাম :- Data Entry Operator 

বয়স :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে ১/১/২০২৩ অনুযায়ী ৪০ বছরের নীচে।

বেতন :- যে সকল প্রার্থী এই পদে চাকরি করবে তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ২০,০০০ টাকা করে। 

 আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের প্রথমে প্রতিবেদনের নিচে চলে যেতে হবে তারপর অফিসিয়াল নোটিশ থেকে আবেদন ফরমটি ডাউনলোড করে নিতে হবে। তারপর আবেদনকারীকে এপ্লিকেশন ফর্ম টি ফিলাপ করতে হবে। তারপর প্রয়োজনীয় ডকুমেন্টের জেরক্স করে সেগুলি সেলফ অ্যাটেস্টেড করে একটা মুখ বন্ধ খামে ভরে নিচে দেওয়া ঠিকানায় জমা দিয়ে আসতে হবে। 

প্রয়োজনীয় ডকুমেন্ট :- যে সকল ডকুমেন্টের জেরক্স দিতে হবে সেগুলি হল –

১. বয়সের প্রমাণপত্র হিসেবে জন্ম সার্টিফিকেট বা মাধ্যমিকের এডমিট কার্ড।

২. আধার কার্ড/ভোটার কার্ড/ প্যান কার্ড।

৩. শিক্ষাগত যোগ্যতা সার্টিফিকেট।

৪. কাস্ট সাটিফিকেট।

৫. কম্পিউটার সার্টিফিকেট।

৬. অভিজ্ঞতা সাটিফিকেট যদি থাকে।

৭. পাসপোর্ট সাইজের ফটো।

আবেদন পত্র জমা দেওয়ার ঠিকানা :- To ,

 The Register , 

The University of Calcutta.

নিয়োগ প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন পত্র জমা দেবে তাদের একাডেমিক নাম্বারের উপর ভিত্তি করে একটি শর্ট লিস্ট তৈরি করা হবে। সেই লিস্টে যাদের নাম থাকবে তাদের ইমেল এর মাধ্যমে ইন্টারভিউ লেটার পাঠিয়ে ইন্টারভিউ ও কম্পিউটার স্কিল টেস্ট নেওয়া হবে। সেই পরীক্ষায় যাদের সিলেক্ট করা হবে তাদের চাকরিতে নিয়োগ করা হবে।

আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ :- ডাটা এন্ট্রি অপারেটর পদের জন্য আবেদন পত্র জমা নেওয়া ইতিমধ্যে শুরু হয়ে গেছে। তাই আর দেরি না করে তারাতারি আবেদন করুন। আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ ১২/০৪/২০২৩ তারিখ পর্যন্ত। 

    আপনাদের যদি আমাদের পেজের খবর ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। আর রোজ নতুন নতুন আপডেট পাওয়ার জন্য আমাদের পেজের খবর গুলি মনোযোগ সহকারে পড়ে দেখুন। আর আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হন। সেখানে প্রতিদিন নিউজ আপলোড করা হয় চাকরিপ্রার্থীদের সুবিধার্থে।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSTE: CLICK HERE

Leave a comment