পশ্চিমবঙ্গের ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্টের প্রচুর কর্মী নিয়োগ | WB Income tax Department Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য নতুন করে একটি দারুণ সুখবর। পশ্চিমবঙ্গের ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্টের তরফের নতুন করে একটি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে যেখানে পুরুষ মহিলা সকল চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে পারবেন। পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হলেই এখানে চাকরিপ্রার্থীরা চাকরি পেয়ে যাবেন। যারা চাকরির খোঁজ করছেন তাদের জন্য এটি একটি সুবর্ণ চাকরির সুযোগ। এখানে যারা যারা চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই বিস্তারিতভাবে নিচের দেওয়া সুখবরটি জেনে নেবেন।

নিয়োগকারী সংস্থা: এখানে কর্মী নিয়োগ করা হবে ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্টের তরফ থেকে।

পদের নাম: এখানে কর্মী নিয়োগ করা হবে আয়কর বিভাগ তথা ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্টের দপ্তর থেকে পশ্চিমবঙ্গের ইয়াং প্রফেশনাল পদে।

বেতন: যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করবেন তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪০ হাজার টাকা করে।

নিয়োগ পদ্ধতি: এখানে চাকরিপ্রার্থীদের লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি: এখানে আবেদন জানাতে হবে অফলাইনের মাধ্যমে। প্রথমে নিচের দেওয়া লিঙ্ক থেকে আবেদন পত্রটি ডাউনলোড করে নিতে হবে। এরপর আবেদন পত্রটি ফিলাপ করতে হবে ও আবেদন পত্রের সঙ্গে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টগুলো সংযুক্ত করতে হবে। সবশেষে আবেদনপত্রের সঙ্গে একটি পাসপোর্ট সাইজের ফটো লাগাতে হবে এবং সমস্ত কিছু একটি খামে ভরে নিচের দেওয়া ঠিকানায় জমা করতে হবে।

আবেদনপত্র জমা করার ঠিকানা: Office Of The Principal Chief Commissioner Of Income Tax, West Bengal & Sikkim, Aayakar Bhawan, P-7, Chowringhee Square, Kolkata – 700069

আবেদনের শেষ তারিখ: এখানে আবেদন জানানো যাবে ১০-৯-২০২৩ তারিখ পর্যন্ত।

এই চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য জানতে অবশ্যই নিচের দোয়া অফিসের নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়তে হবে।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a comment