নূন্যতম যোগ্যতায় সুপারভাইজার পদে প্রচুর কর্মী নিয়োগ | Group -C supervisor recruitment

 চাকরিপ্রার্থীদের জন্য সুখবর, ভারত সরকারের পক্ষ থেকে প্রচুর শূন্য পদে আরেকটি নিয়োগের বিজ্ঞপ্তি বেরিয়েছে। তাই আপনি যদি একজন চাকরিপ্রার্থী হয়ে থাকে এবং দীর্ঘদিন ধরে চাকরির প্রস্তুতি নিয়ে থাকেন, তাহলে এখানে আপনি সরাসরি আবেদন করতে পারবেন। এখানে আবেদন করতে হলে আপনার শিক্ষাগত যোগ্যতা কি কি চাওয়া হয়েছে, আবেদন প্রার্থীর বয়স, সর্বমোট শূন্য পদ, বেতন, কোথায় নিয়োগ করা হবে, আবেদন পদ্ধতি, আবেদন ফি, আবেদন কবে শুরু হবে কতদিন চলবে প্রকৃতি বিস্তারিত তথ্য গুলি আমাদের এই প্রতিবেদনে তুলে ধরা হলো। তাই আপনি যদি উক্ত চাকরি সম্পর্কে আগ্রহী হয়ে থাকেন তাহলে আমাদের এই প্রতিবেদন প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

নিয়োগ কারী সংস্থার:

এই নিয়োগ টি সম্পূর্ণ করতে চলেছে Neyveli Lignite Corporation Limited (NLC) পক্ষ থেকে। যার মাধ্যমে খুব দ্রুত প্রচুর সংখ্যক শূন্য পদে নিয়োগ করা হবে।

বিভিন্ন পদের নাম:

এখানে সর্বমোট যে দুটি পদে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে সেই পদ দুটি হলো- Industrial Trainee (Specialised Mining Equipment (SME) Operations) অপর পদটি হল Industrial Trainee (Mines & Mines Support Services)

প্রার্থীর বয়স:

NLC পক্ষ থেকে যে দুটি পদে নিয়োগ করা হবে এই দুটি পদে আবেদন করতে হলে প্রার্থীর বয়স হতে হবে নূন্যতম ৩৭ বছর থেকে ৪২ বছর পর্যন্ত।

শিক্ষাগত যোগ্যতা:

এখানে আবেদন করতে হলে চাকরি প্রার্থীদের কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ITI অথবা ডিপ্লোমা কোর্স করে থাকতে হবে।

সর্বমোট শূন্য পদ:

ভারত সরকারের তত্ত্বাবধানে NLC পক্ষ থেকে যে নিয়োগটি সম্পন্ন করা হবে সেখানে দুটি পদ মিলিয়ে সর্বমোট শূন্য পদের সংখ্যা হল ৫০০ জন।

বেতন কাঠামো:

এখানে দুটি পদের জন্য আলাদা আলাদা বেতন দেওয়া হবে। যেমন Industrial Trainee [Specialised Mining Equipment (SME) Operations] পদের জন্য প্রতিমাসে 18,000 – 22,000/- টাকা করে দেয়া হবে। আর Industrial Trainee (Mines & Mines

Support Services) এই পদের জন্য প্রতিমাসে দেয়া হবে 14,000 – 18,000/- টাকা।

জব লোকেশন:

যেহেতু এটি একটি সর্বভারতীয় সংস্থা তাই উক্ত সংস্থা চাকরি করতে হলে আপনার জব লোকেশন সর্বভারতীয় স্তরে যে কোন স্থানে হতে পারে।

আবেদন ফি:

এই পদগুলিতে আবেদন করতে হলে আপনার কোন রকমের আবেদন ফ্রি লাগবে না, অর্থাৎ আপনি যেকোন ক্যাটাগরি (General, OBC,SC,ST) হোন না কেন আপনার আবেদনের ক্ষেত্রে কোন রকমের আবেদন কি লাগবে না।

আবেদন পদ্ধতি:

এখানে আবেদন করতে হবে সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে। যার জন্য আপনাদের এর অফিসিয়াল ওয়েবসাইট nlcindia.in যেতে হবে। সেখানে গিয়ে সর্ব প্রথমে আপনাদের একটি বৈধ মোবাইল নাম্বার ও ইমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে। রেজিস্ট্রেশন এর পরবর্তীতে রেজিস্ট্রেশন নাম্বার এবং লগইন আইডি দিয়ে লগইন করার পর আপনাদের সামনে আবেদনের পেজটি খুলে যাবে। এর পরবর্তীতে আবেদন পেজটিতে উল্লেখিত তথ্য সঠিকভাবে পূরণের মাধ্যমে আপনাদের আবেদনটি সম্পূর্ণ করতে পারবেন। 

প্রার্থী বাছাই প্রক্রিয়া:

NLC এই নিয়োগ প্রক্রিয়ায় চাকরিপ্রার্থীদের কোন রকমের লিখিত পরীক্ষা হবে না। সম্পূর্ণ ইন্টারভিউয়ের মাধ্যমে চাকরিপ্রার্থীদের বাছাই করা হবে।

আবেদনের শেষ তারিখ:

ইতিমধ্যেই এই নিয়োগ প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে গত ০৭/০৬/২০২৩ তারিখ থেকে যা চলবে আগামী 

০৮/০৭/২০২৩ তারিখ পর্যন্ত। তাই আপনি যদি উক্ত চাকরি সম্পর্কে আগ্রহ প্রকাশ করেন তাহলে খুব দ্রুত আপনাদের আবেদনটি সম্পন্ন করুন।

OFFICIAL NOTICE:CLICK HERE

Leave a comment