দীর্ঘ প্রতীক্ষার পর স্কুলে স্কুলে গ্ৰুপ সি ও গ্ৰুপ ডি পদে কর্মী নিয়োগ করা হবে। WB School Group -C & Group -D Recruitment.

 সুখবর সুখবর সুখবর!! চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে দারুন একটি সুখবর আজ আমরা যে চাকরি সম্পর্কে কথা বলব সেগুলি হল স্কুল টিচারের এবং স্কুলে খুব সিইও গ্রুপ ডি পদে চাকরি। সবথেকে বড় সেটি হল এখানে কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না। জানি যে লিখিত পরীক্ষা দিলে সেখানে একটা নাম্বার লাগে। কিন্তু এখানে সেরকম কিছু নেই। তাই চাকরিপ্রার্থীদের চাকরি পাওয়ার ক্ষেত্রে অনেক সুবিধা। তাই আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক চাকরি করার জন্য কি কি যোগ্যতা প্রয়োজন।

শূন্য পদের নাম :- 

* গেস্ট টিচার ( বাংলা, ইংরেজি , অংক , ভৌত বিজ্ঞান , জীবন বিজ্ঞান , ইতিহাস ও ভূগোল) 

* গ্ৰুপ সি।

* গ্ৰুপ ডি।

* গেস্ট টিচার :- যে সকল প্রার্থী এখানে আবেদন করবে তাদের অবশ্যই বি এড কোর্স কমপ্লিট করতে হবে। এছাড়া চাকরিপ্রার্থীকে সেকেন্ডারি বা হায়ার সেকেন্ডারি স্কুল থেকে একজন গ্ৰাজুয়েট বা পোস্ট গ্ৰাজুয়েট টিচার হতে হবে। এছাড়া রিটায়ার্ড হলেও আবেদন করতে পারবে।

গ্ৰুপ সি ও ডি পদ :- যে সকল প্রার্থী এই দুটি পদের মধ্যে একটি পদে আবেদন করতে চান তাদের যে কোন একটি পদে সরকারী অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। তবেই চাকরির জন্য আবেদন করতে পারবে।

বয়স :- যে সকল প্রার্থী এই পদগুলিতে আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে ০১/০১/২০২৩ অনুযায়ী ৬৩ বছরের মধ্যে।

আবেদন প্রক্রিয়া :- এই পদ গুলির জন্য আগে থেকে কোনরকম আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর দিন যেতে হবে। এবং সাথে করে অবশ্যই সব ডকুমেন্ট নিয়ে যেতে হবে।

ইন্টারভিউ এর ঠিকানা :- Vivekananda Conference Hall, Islampur , Sub – Divisional Office.

নিয়োগ স্থান :- পশ্চিমবঙ্গ সরকারের স্কুল শিক্ষা পর্ষদের তরফ থেকে উওর দিনাজপুর জেলার ইসলামপুর ও চোপড়া নামক দুটি ব্লকের অধীনে থাকা গভারমেন্ট মডেল স্কুল গুলিতে কর্মী নিয়োগ করা হবে।

চাকরির মেয়াদ কাল :- উপরিউক্ত পদ গুলিতে চাকরি জন্য ১ বছরের চুক্তিতে কর্মী নিয়োগ করা হবে। পারফরম্যান্স এর ভিত্তিতে পরে চাকরির মেয়াদকাল বাড়ানো হতে পারে।

 ইন্টারভিউ এর তারিখ :- ইসলামপুর ব্লকের অধীনে থাকা মডেল স্কুল গুলোতে ০২/০৫/২০২৩ তারিখ ও চোপড়া ব্লকের অধীনে থাকা মডেল স্কুল গুলিতে ০৩/০৫/২০২৩ তারিখ বেলা ১১ টা থেকে ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। 

  আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এবং রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন ।।

Official Notice :- Click here

Official website :- Click here

Leave a comment