দীর্ঘদিন পর আবারো Ssc মাধ্যমে প্রচুর পরিমাণে গ্রুপ সি কর্মী নিয়োগ, আবেদন করুন অনলাইনে

 সুখবর সুখবর সুখবর !  রাজ্যের বেকার যুবক- যুবতীদের জন্য রয়েছে এবার বড় সুখবর । যে সমস্ত চাকরিপ্রার্থী  দীর্ঘদিন ধরে একটি সরকারি চাকরির জন্য অপেক্ষারত তাদের জন্য রয়েছ বড়ো সুখবর । দিল্লিতে সাব-ইন্সপেক্টর নিয়োগ এর একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে । এই পদে নিয়োগ করা হবে প্রতিযোগিতামূলক পরীক্ষার দ্বারা।  আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন তাহলে আপনিও এখানে আবেদন করতে পারবেন। এখানে নারী-পুরুষ সকলেই আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে । তাহলে আর দেরি কেন তাড়াতাড়ি আবেদন করতে চান আবেদন করুন আবেদন করতে কি কি ডকুমেন্ট প্রয়োজন নিয়ে যেটা বিস্তারিতভাবে আলোচনা করা হলো।

1. পদের নাম :- SUB-INSPECTOR (GD) IN CAPFS :- এখানে প্রার্থীদের প্রতি  মাসে বেতন দেওয়া হবে প্রায় 35,400-1,12,400 টাকা পর্যন্ত।

2. পদের নাম :- Sub-inspector (Executive) – (Male/Female) in Delhi Police : এখানে প্রর্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে প্রায় 35,400-1,12,400 টাকা পর্যন্ত।

বয়স :- এখানে আবেদন করতে হলে প্রার্থীদের বয়সসীমা হতে হবে 20 থেকে 25 বছরের মধ্যে। এছাড়া আপনি SC/ST ক্যান্ডিডেট হন আপনি 35 বছর পর্যন্ত বয়সের ছাড় পাবেন। আর আপনি যদি OBC ক্যান্ডিডেট হয় আপনি 33 বছর বয়সের মধ্যে আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করতে হলে শিক্ষাগত যোগ্যতা হতে হবে  স্নাতক ডিগ্রি পাস এবং পাস করতে হবে স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা সমমানের কোন প্রতিষ্ঠান থেকে।

 ‌আবেদন প্রক্রিয়া :-  এখানে আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আবেদন করার জন্য । এসএসসি সদর দফতরের অফিসিয়াল ওয়েবসাইটে  https://ssc.nic.in গিয়ে আবেদন করতে হবে।অনলাইন আবেদনপত্রে, প্রার্থীদের JPEG ফরম্যাটে স্ক্যান করা রঙিন পাসপোর্ট সাইজের ছবি আপলোড করতে হবে।  ছবিটি যেন 20 KB থেকে 50 KB র মধ্যে হয়। ছবিটি তিন মাসের বেশি পুরানো হওয়া যাবে না। ছবিটি  প্রায় 3.5 সেমি (প্রস্থ) x 4.5 সেমি (উচ্চতা) হয়। সেদিকে প্রার্থীদের খেয়াল রাখতে হবে।এবং প্রার্থীদের JPEG ফরমেটে স্বাক্ষর আপলোড করতে হবে। (10-20 KB )

আবেদন ফি :- এখানে আবেদন করার জন্য আবেদনমূল্য ধার্য করা হয়েছে ১০০ টাকা মাত্র। এছাড়া এখানে ST, SC, EWS প্রার্থীদের জন্য কোনোরকম আবেদনমূল্য ধার্য করা হয়নি। এই আবেদন মূল্য আপনারা ভীম ইউপিআই, নেট ব্যাঙ্কিং বা ভিসা ব্যবহার করে ফি প্রদান করতে পারবেন।

পরীক্ষার কেন্দ্র :- আগ্ৰা, জয়পুর, রাজকোট , নাগপুর, আমেদাবাদ, চেন্নাই, বেঙ্গালুরু , কানপুর, কলকাতা, রাঁচি, ভুবনেশ্বর, সুরাট, মুম্বাই, পুনে ইত্যাদি । অফিসিয়াল ওয়েবসাইট আরও জায়গায় নাম আছে আপনারা ভিজিট করে দেখুন।

আবেদনের শেষ তারিখ :- এখানে আবেদন প্রক্রিয়া চলবে ৩০ শে আগস্ট ২০২২ তারিখ পর্যন্ত।

এছাড়া এই আবেদনপত্র সম্বন্ধে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশান টি ডাউনলোড করুন।

OFFICIAL NOTICE: CLICK HERE


APPLY NOW:CLICK HERE

Leave a comment