কোনো পরীক্ষা ছাড়াই রেলে গ্ৰুপ-সি ক্লার্ক পদে কর্মী নিয়োগ, বেতন 81000 টাকা‌ | RRB Group-C Recruitment

 যে সকল চাকরিপ্রার্থীর খুব ইচ্ছা রেলে চাকরি করার। আজ রয়েছে তাদের জন্য দারুন একটি সুখবর। পশ্চিমবঙ্গে হাজার হাজার কর্মী নিয়োগ করার বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ভারতীয় রেল বিভাগের তরফ থেকে। ভারতীয় রেল বিভাগের তরফ থেকে গ্ৰুপ সি লোয়ার ডিভিশন ক্লার্ক পদে কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের ২৫ টি জেলা থেকে সকল প্রার্থী আবেদন করতে পারবে। তাহলে আর দেরি কেন চাকরির সম্বন্ধে বিস্তারিত হবে জেনে আবেদন করুন। আবেদন করার জন্য কি কি যোগ্যতা প্রয়োজন সমস্ত কিছু নিচে বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে। 

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল চাকরি আবেদন করতে ইচ্ছুক তাদের আপার ডিভিশন ক্লার্ক পদে অন্ততপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকলেই এই পদের জন্য আবেদন করতে পারবেন।

বয়স :- যে সকল প্রার্থী আবেদন করবে তাদের বয়স ১৮ বছরের বেশি তাহলেই আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে কিন্তু প্রথমে নিচে দুটি অফিসিয়াল নোটিফিকেশন আছে প্রথম অফিসিয়াল নোটিফিকেশনটি South Eastern Circle এ আবেদন করার জন্য এবং Eastern Circle এ আবেদন করার জন্য নোটিফিকেশন ২ এ ক্লিক করে আবেদন পত্রটি ডাউনলোড করে নিতে হবে। নীচে দেওয়া নোটিফিকেশন এর ৩ নং পৃষ্ঠায় আবেদন পত্র আছে। আবেদন পত্র A4 পৃষ্ঠায় প্রিন্ট আউট বার করে নিতে হবে। তারপর আবেদনপত্র নির্ভুলভাবে ফিলাপ করতে হবে। তারপর আবেদন পত্রের সাথে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট জেরক্স করে সেলফ অ্যাটেস্টেড করে একটা খামে ভরে স্পিড পোস্টের মাধ্যমে নিচে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে।

প্রয়োজনীয় ডকুমেন্ট  :-

* বয়সের প্রমাণপত্র।

* শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।

* আধার কার্ড/ভোটার কার্ড/ প্যান কার্ড।

* কাস্ট সাটিফিকেট।

* রঙিন পাসপোর্ট সাইজের ফটো।

* যেখানে আগে চাকরি করেছে সেখানের প্রয়োজনীয় ডকুমেন্ট।

* অভিজ্ঞতা সাটিফিকেট।

আবেদন পত্র জমা দেওয়ার ঠিকানা :- যে সকল প্রার্থী South Eastern Circle এর জন্য আবেদন পত্রটি জমা দিতে হবে 

               👇👇👇

Office of the Comission of Railway Safety , South Eastern Circle , New Koilaghat Building , 14 Strand Road (12th floor) , Kolkata – 700001

যে সকল প্রার্থী Eastern Circle এর জন্য আবেদন পত্রটি জমা দিতে হবে 

               👇👇👇

Office of the Comission of Railway Safety , Eastern Circle , New Koilaghat Building , 14 Strand Road (12th floor) , Kolkata – 700001

 

আবেদনের শেষ তারিখ :- যে সকল প্রার্থী আবেদন করবেন তারা এখনও আবেদন করতে পারবেন । এখানে আবেদন প্রক্রিয়া চলবে ১৫/০৫/২০২৩ তারিখ পর্যন্ত। 

নির্বাচন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করবেন তাদের কোন রকম লিখিত পরীক্ষা দিতে হবে না। শুধুমাত্র কাজের অভিজ্ঞতা দেখে চাকরিতে নিয়োগ করা হবে। 

বেতন :- যে সকল প্রার্থী চাকরিতে নিযুক্ত হবে তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৫,৫০০ টাকা থেকে ৮১,১০০ টাকা পর্যন্ত। 

 আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এছাড়া রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

OFFICIAL NOTICE1 : CLICK HERE
OFFICIAL NOTICE 2: CLICK HERE
OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a comment