উচ্চ মাধ্যমিক পাসে পশ্চিমবঙ্গে বন্ধন ব্যাংকে আবারো কর্মী নিয়োগ, বেতন 28,000 | WB Bandhan Bank Recruitment

 সুখবর সুখবর সুখবর!! চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। আজ আমরা বন্ধন ব্যাংকের চাকরি সম্বন্ধে বিস্তারিত আলোচনা করব। যে সকল প্রার্থীর ব্যাংকে চাকরি করার খুব ইচ্ছে তারা এই সুযোগ কখনোই হাতছাড়া করবেন না। এছাড়া চাকরি করার জন্য খুব বেশি শিক্ষাগত যোগ্যতাও প্রয়োজন নেই শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাসে সকল প্রার্থী আবেদন করতে পারবেন। আবেদন করতে পারবে রাজ্যের সকল বাসিন্দা অর্থাৎ নারী ও পুরুষ সকলেই। 

পদের নাম :- Bandhan bank Staf 

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে নূন্যতম উচ্চ মাধ্যমিক পাশ। এছাড়া উচ্চ শিক্ষিতরাও আবেদন করতে পারবে ‌ এবং এখানে আবেদন করতে হলে প্রার্থীদের কম্পিউটার নলেজ থাকতে হবে। 

বয়স :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের সর্বনিম্ন বয়স হতে হবে 13/05/2023 তারিখে 18-30 বছরের মধ্যে বয়স। অর্থাৎ জন্ম হতে হবে 13/05/1993 থেকে 13/05/2005 এর মধ্যে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীদের জন্য বয়সের ছাড় থাকবে।

বেতন :- যে সকল প্রার্থী চাকরিতে নিযুক্ত হবে তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৮,০০০ টাকা থেকে ২৮,০০০টাকার মধ্যে।

 আবেদন প্রক্রিয়া :- আবেদন করার জন্য নিচে লিংক দেওয়া আছে সেখানে ক্লিক করে ওয়েবসাইটটি ওপেন করে আবেদন করতে হবে। আবেদনকারীকে প্রথমে মোবাইল নাম্বার ও ইমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। তারপর লগ ইন করে ফর্ম ফিলাপ করে নিতে হবে। তারপর সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট স্ক্যান করে আপলোড করতে হবে সবশেষে সাবমিট করতে হবে।

 আবেদনের শেষ তারিখ :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা দেরি না করে তারাতারি আবেদন করুন। এখানে আবেদন প্রক্রিয়া চলবে 15/05/2023 তারিখ পর্যন্ত। হাতে আর খুব বেশি দিন নেই তাই খুব তাড়াতাড়ি আবেদন করুন।

নিয়োগ প্রক্রিয়া :- প্রার্থীদের প্রথমে ইন্টারভিউ এর জন্য ডাকা হবে। তারপর একটি শর্ট লিস্ট তৈরি করা হবে সেই লিস্ট অনুযায়ী প্রার্থীদের ডাকা হবে তারপর যদি সিলেক্ট হয় তাহলে চাকরিতে নিয়োগ করা হবে। 

নিয়োগ স্থান :- যে সকল স্থানে প্রার্থীদের নিয়োগ করা হবে সেই জায়গা গুলো হল বিহাড় , ঋষিপুর , নদীয়া, কোলকাতা, ওরিসাল ইত্যাদি । 

কন্টাক্ট ডিটেলস :- যে সকল প্রার্থী মনে করছেন আপনারা চাকরি সম্বন্ধে বিস্তারিত জানতে চান তারা নীচে দেওয়া নাম্বারে বা ইমেইল এ যোগাযোগ করতে পারেন। মোবাইল নাম্বার :- 7439859348 , নাম – HR RAJ MONDAL ও ইমেইল আইডি – hr.rajmondal@gmail.com .

আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এবং রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

অফিসিয়াল নোটিস: CLICK HERE

আরও খবর পড়ুন: CLICK HERE

Join Telegram Channel : CLICK HERE

Leave a comment