উচ্চ মাধ্যমিক পাশে রাজ্যে ইন্টারভিউ দিয়ে প্রচুর সুপারভাইজার পদে কর্মী নিয়োগ | WBMDFC Job Recruitment

 যে সকল প্রার্থী একটি সরকারি চাকরির আশায় আছেন আজ রয়েছে তাদের জন্য দারুন একটি সুখবর। রাজ্য সরকারের নতুন একটি বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে যেখানে উচ্চ মাধ্যমিক পাশে প্রচুর কর্মী নিয়োগ করা হবে। এখানে আবেদন করতে পারবে পশ্চিমবঙ্গের সকল প্রার্থী নারী ও পুরুষ উভয়েই ‌। আর এই চাকরি খবরের সবথেকে গুরুত্বপূর্ণ আপডেট হল এখানে কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না। তাহলে আর ভাবছেন কি দেরি না করে তো আবেদন করেই উচিত তাই না যেহেতু কোনো রকম লিখিত পরীক্ষা নেয়া হচ্ছে না প্রার্থীদের যোগ্যতার উপর ডিপেন্ড করে চাকরি দেওয়া হবে। তাই কিছু না ভেবে আবেদনটা অবশ্যই করুন। আবেদন করার জন্য প্রতিবেদনটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ে দেখুন সমস্ত তথ্য বিস্তারিতভাবে দেওয়া আছে।

নিয়োগকারী সংস্থা :- পশ্চিমবঙ্গ সরকারের নিয়ন্ত্রণাধীন সংস্থা West Bengal Minority Development and Finance corporation এর তরফ থেকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগ করা হবে রাজ্যের সাব ডিভিশনাল অফিসে।

 পদের নাম :- রাজ্যের সাব ডিভিশনাল অফিসে ‘এডুকেশন সুপারভাইজার ’ পদে কর্মী নিয়োগ করা হবে। 

 শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী রাজ্যের সাব ডিভিশনাল অফিসে এডুকেশন সুপারভাইজার পদের জন্য আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে উচ্চ মাধ্যমিক পাস এবং এই উচ্চ মাধ্যমিক পাস করতে হবে কোন স্বীকৃত বোর্ড থেকে ৫০% নাম্বার পেয়ে। এর পাশাপাশি “ O ” লেভেলের কম্পিউটার নলেজ থাকতে হবে।

 বয়স :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে, ২০ থেকে ৪০ বছরের মধ্যে এখানে বয়সের হিসাব ধরা হবে ০১/০১/২০২৩ তারিখে অনুযায়ী।

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের প্রথমত অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। কিন্তু আগে থেকে কোন রকম আবেদন পত্র জমা করতে হবে না কোথাও গিয়ে। আবেদনকারীরা আবেদন পত্র ফিলাপ করে রেখে দেবেন নিজেদের কাছে। যেদিন ইন্টারভিউ নেওয়া হবে সেদিন ইন্টারভিউ স্থানে গিয়ে আগে আবেদন পত্র জমা করবেন তারপরে ইন্টারভিউ নেওয়া হবে। আবেদনপত্র ফিলাপ করার জন্য প্রথমে নিচে দেওয়া অফিশিয়াল নোটিশে ক্লিক করে নোটিশের দুই তিন নম্বর পেজটি বায়োডাটা আকারে দেওয়া আছে সেটিকে প্রিন্টার বার করে ফিলাপ করতে হবে। তারপর সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট দিয়ে আবেদন পত্রটি ফিলাপ করার পর প্রয়োজনীয় ডকুমেন্ট জেরক্স করে খামে ভরে রেখে দেবেন একত্রে যেদিন ইন্টারভিউ হবে সেদিন নিয়ে যেতে হবে। 

 প্রয়োজনীয় ডকুমেন্ট :-

* বয়সের প্রমাণপত্র।

* শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।

* আধার কার্ড/ভোটার কার্ড/ প্যান কার্ড।

* কাস্ট সাটিফিকেট যদি থাকে।

* রঙিন পাসপোর্ট সাইজের ফটো।    

* আবেদন পত্র।

 ইন্টারভিউ এর ঠিকানা :- At the Officer Of The Minority Development and Finance corporation , AMBER , DD- 27/E , Sector – I , Salt Lake , Kolkata – 700064 .

 

নির্বাচন প্রক্রিয়া :- আবেদনকারীরা যেদিন ইন্টারভিউ দিতে হবে সেদিন কে তাদের ইন্টারভিউ ও কম্পিউটার স্কিল টেস্ট এর মাধ্যমে চাকরির জন্য সিলেক্ট করা হবে। 

 ইন্টারভিউ এর তারিখ ও সময় :- যে সকল প্রার্থীরা ইন্টারভিউ দিতে ইচ্ছুক তারা ০৮/০৬/২০২৩ তারিখ সকাল দশটার মধ্যে ইন্টারভিউ স্থানে পৌঁছে যাবেন এখানে ১১ টা থেকে ইন্টারভিউ নেওয়া হবে। ইন্টারভিউ আগে কিছুক্ষণ স্থানে পৌঁছে আগে আবেদন পত্রটি জমা দিতে হবে তারপর ইন্টারভিউ নেওয়া হবে। 

 আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এছাড়া রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

OFFICIAL NOTICE:CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a comment