উচ্চ মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গে জেলায় জেলায় বন্ধন ব্যাংকে প্রচুর কর্মী নিয়োগ -WB Bandhan Bank Recruitment

সুখবর সুখবর সুখবর চাকরি প্রার্থীদের জন্য রয়েছে দারুন একটি সুখবর। যে সকল প্রার্থীর ব্যাংকে চাকরি করার খুব ইচ্ছা কিন্তু শিক্ষাগত যোগ্যতা খুব বেশি না হওয়ার কারণে চাকরি পাচ্ছে না তাদের জন্য আজকের খবরটি হতে চলেছে দারুন সুখবর। রাজ্যে জেলায় জেলায় এবার বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগ করা হবে এমনই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এছাড়া আরো জানানো হয়েছে যে চাকরির পোস্টিং দেয়া হবে নিজের পিন কোড অনুযায়ী। তাই যে সকল বেকার চাকরিপ্রার্থী বাড়িতে বসে আছেন তারা দেরি না করে এখনই এই বন্ধন ব্যাংকে আবেদন করুন এবং চাকরি পেতে পারেন খুব সহজেই। তাহলে দেরি না করে চলুন জেনে নেওয়া যাক চাকরির সম্বন্ধে বিস্তারিত তথ্য। 

 পদের নাম :- Bank Office Executive , Relationship Manager , Data Entry , Banking Officer , Executive Officer , Operator kyc Verification . 

 শূন্য পদের সংখ্যা :- বন্ধন ব্যাংকে মোট ৭৯ টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের খুব বেশি শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন নেই ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাশ থেকে শুরু করে গ্রাজুয়েশন পাস , এমএ পাস প্রার্থীরাও আবেদন করতে পারবে। উচ্চতর পদের জন্য উচ্চশিক্ষিত কর্মী নিয়োগ করা হবে। 

বয়স :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের সর্বনিম্ন বয়স হতে ১৮ বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে ৩২ বছরের মধ্যে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীদের জন্য তো বয়সের ছাড় থাকবেই।

 বেতন :- যে সকল প্রার্থী বন্ধন ব্যাংক এর উপরোক্ত পদগুলিতে আবেদন করবে এবং তারপর চাকরি পাবে তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৪,৫০০ – ২৪,৭০০ টাকা পর্যন্ত। 

 নিয়োগ স্থান :- যে সকল প্রার্থী চাকরিতে নিযুক্ত হবে তাদের পিন কোড অনুযায়ী তাদের পোস্টিং দেওয়া হবে। 

 নির্বাচন প্রক্রিয়া :- আবেদন করার প্রার্থীদের ইন্টারভিউ এর জন্য ডাকা হবে কোনরকম লিখিত পরীক্ষা নেওয়া হবে না।

 আবেদন প্রক্রিয়া :- যে সকল পার্টি বন্ধন ব্যাংক এর উপযুক্ত পদগুলিতে আবেদন করতে ইচ্ছুক তাদের তারা অনলাইন বা অফলাইন দুইভাবে আবেদন করতে পারবে। 

     অনলাইনে আবেদন করার ক্ষেত্রে NCS এর অফিসের ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে। তারপর রেজিস্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন করতে হবে। 

    যে সকল প্রার্থী অফলাইনের মাধ্যমে আবেদন করবে তাদের ফোন নাম্বার ও ইমেইল এড্রেস এর মাধ্যমে যোগাযোগ করতে হবে। মোবাইল নাম্বার :- ৭৮৯০৮৮৯৯০৯/ ৯৮৩৬৫৯০৮০৯ ও ইমেইল এড্রেস :- bankingj99@gmail.com . আবেদনের ক্ষেত্রে অফলাইনের মাধ্যমে অর্থাৎ সরাসরি যোগাযোগ করাটাই উত্তম। আবেদন সম্পর্কে বিস্তারিতভাবে জানতে অফিসিয়াল নোটিশটি চেক করবেন। 

   আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এছাড়া রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

Leave a comment