উচ্চ মাধ্যমিক পাশে কয়েক হাজার শূন্য পদে Axis Bank এ কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি

 সুখবর সুখবর সুখবর!! চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে হাজির হয়েছি। আজ আমরা আলোচনা করব একটি ব্যাঙ্কের নিয়োগ প্রক্রিয়া সম্বন্ধে। যে সকল প্রার্থীর ব্যাঙ্কে চাকরি করার খুব ইচ্ছে তারা অবশ্যই খবরটি মনযোগ সহকারে পড়ে দেখবেন। আজ আমরা Axis Bank এ কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি সম্বন্ধে বিস্তারিত ভাবে আলোচনা করবো। চাকরি প্রার্থীদের জন্য রয়েছে আরো একটি বিরাট বড় সুখবর!! এই Bank কোন রকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। তাই এমন সুযোগ কখনোই হাতছাড়া করবেন না। 

পদের নাম :- Axis Bank Staff.

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী Axis Bank এ চাকরি করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে উচ্চ মাধ্যমিক পাস। এছাড়া আরো উচ্চ শিক্ষিতরাও আবেদন করতে পারবেন।

বয়স  :- যে সকল প্রার্থী আবেদন করবেন তাদের সর্বনিম্ন বয়স হতে হবে ১৮ বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। এছাড়া সংরক্ষিত শ্রেণীদের জন্য বয়সের ছাড় থাকবে।

নিয়োগ স্থান :- পশ্চিমবঙ্গের বিভিন্ন স্থানে Axis Bank এর শাখা আছে । সেই সকল শাখা গুলিতে কর্মী নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া :- এখানে আবেদন করার জন্য প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রথমে নিজেদের অফিসিয়াল নোটিশে লিংক আছে সেই লিংকে ক্লিক করে ওয়েবসাইটে প্রবেশ করতে হবে । তারপর একটি পেজ ওপেন  হবে সেখানে রেজিস্ট্রেশন করে নিতে হবে রেজিস্ট্রেশন করার পর একটি অ্যাপ্লিকেশন ফর্ম আসবে সেই ফর্মটিকে নির্ভুলভাবে ফিলাপ করতে হবে। ফিলাপ করার সময় অবশ্যই বৈধ ইমেইল ও ফোন নাম্বার সঠিক দেবেন। তারপর একে একে সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট এ ছাড়া অন্যান্য ডকুমেন্টগুলি স্ক্যান করে আপলোড করতে হবে। আপলোড করা হয়ে গেলে সাবমিট করে দিলেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে। 

প্রয়োজনীয় ডকুমেন্ট :- 

* জন্ম সার্টিফিকেট অথবা মাধ্যমিকের এডমিট কার্ড।

* আধার কার্ড /ভোটার কার্ড/ প্যান কার্ড।

* উচ্চ মাধ্যমিক পাস সার্টিফিকেট।

* কাস্ট সাটিফিকেট।

* বৈধ ইমেইল আইডি ও ফোন নাম্বার।

* পাসপোর্ট সাইজের রঙিন ফটো।

* নিজস্ব স্বাক্ষর স্ক্যান করে।

নিয়োগ প্রক্রিয়া :- এই পোস্টে আগে জানানো হয়েছে যে কোন রকম লিখিত পরীক্ষা নেওয়া হবে না অর্থাৎ আবেদন করার পর প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। তারপর একটি শর্ট লিস্ট বের হবে। সেই লিস্টে যাদের নাম থাকবে তাদের ফোন বা অন্য মাধ্যমে প্রার্থীদের ডেকে নেওয়া হবে। 

 আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এছাড়া রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

Leave a comment