উচ্চমাধ্যমিক পাসে 20,500/ টাকা বেতনে বন্ধন ব্যাংকে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ | WB Bandhan Bank Recruitment

আপনি যদি পশ্চিমবঙ্গের একজন স্থায়ী বাসিন্দা হয়ে থাকেন এবং আপনি যদি নিয়মিত চাকরির খোঁজ করে চলেছেন। সেক্ষেত্রে আপনার জন্য রয়েছে একটি মারাত্মক বড় সুখবর। হ্যাঁ। আপনি ঠিকই শুনেছেন। ইতিমধ্যেই এক দপ্তর থেকে নিয়োগ করতে চলেছে বেশকিছু শূন্যপদে আপনি যদি পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা এবং চাকরিপ্রার্থী হয়ে থাকেন সেক্ষেত্রে এই সুখবরটি কেবলমাত্র আপনারই জন্য।

আপনি যদি নুন্যতম উচ্চমাধ্যমিক পাশ করে থাকেন তাহলে আপনি এক্ষেত্রে এই নিয়োগের জন্য আবেদন করতে পারবেন। এবং আপনার বয়স সীমা যদি 18 থেকে 30 বছর বয়সের মধ্যে হয়ে থাকে তাহলে আপনি এই পদের জন্য আবেদন করতে যোগ্য বলে বিবেচিত হবেন। এই পদের জন্য আপনি যদি নিয়োগকৃত হন সেক্ষেত্রে এখানে বেতন পরিকাঠামো রয়েছে বেশ একটা ভালো পর্যায়ে।

অফিশিয়াল দপ্তর থেকে যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে সেই নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে কোন দপ্তর থেকে নিয়োগ করতে চলেছে কর্মী? এবং পদের কি নাম রয়েছে? এবং এই পদের জন্য শূন্যপদ কি রয়েছে? এই পদটিতে আবেদন করার জন্য আবেদন প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা কীরূপ থাকা প্রয়োজন? এবং এই পদে আবেদন করার জন্য প্রার্থীর বয়স সীমা কি থাকা প্রয়োজন? এখানে কিভাবে আপনি আবেদন করবেন? এবং এখানে আবেদন করার জন্য আপনার কি কি ডকুমেন্টস লাগবে? এবং এখানে আবেদন করেন সেক্ষেত্রে এখানে নিয়োগ পদ্ধতি কী রয়েছে ?এবং আবেদন করার শেষ তারিখ কবে? এবং এখানে যদি আপনি আবেদন করেন সেক্ষেত্রে আপনার বেতন পরিকাঠামো কত রয়েছে? এইসব বিষয়ে খুটিনাটি তথ্য জানার জন্য এই প্রতিবেদনটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

নিয়োগকারী সংস্থা:-
এখানে যে  দপ্তর থেকে কর্মী নিয়োগ করতে চলেছে সেই দপ্তর টির নাম হল বন্ধন ব্যাংক।

পদের নাম:-
এখানে বন্ধন ব্যাংক এর তরফ থেকে যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে সেই নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে তারা যে শুন্য পদে নিয়োগ করতে চলেছেন সেই পথ টির নাম হল অপারেশন অ্যান্ড অফিস স্টাফ।

শূন্যপদ:-
এখানে বন্ধন ব্যাংক এর তরফ থেকে যে অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে সেই নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে তারা অপারেশন অ্যান্ড অফিস স্টাফ পদে নিয়োগ করতে চলেছে করবি এই পদটির ক্ষেত্রে তারা শূন্যপদ ধার্য করেছে 30 টি।

বেতন পরিকাঠামো:-
বন্ধন ব্যাংক এর তরফ থেকে যে অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সেই অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে তারা যে অপারেশন এন্ড অফ স্টাফ পদের জন্য কর্মী নিয়োগ করতে চলেছেন সেই পদটির ক্ষেত্রে তারা বেতন ধার্য করেছেন 14500 টাকা থেকে 21000 টাকা পর্যন্ত।

আবেদন পদ্ধতি:-
আপনি যদি বন্ধন ব্যাংক এর তরফ থেকে যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেই নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে তাদের নির্ধারিত অপারেশন অ্যান্ড অফিসার পদের জন্য আবেদন করতে আগ্রহী হয়ে থাকেন সেক্ষেত্রে আপনাকে আবেদন প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে সম্পূর্ণ অনলাইন এর মাধ্যমে।

আপনাকে অনলাইনের মাধ্যমে আবেদন করার ক্ষেত্রে আপনাকে একটি অফিশিয়াল ফোন নাম্বার দেওয়া আছে সেই নাম্বারে আপনি কেবলমাত্র কল করেই আবেদন করতে পারেন এই পদের জন্য। অথবা একটি অফিশিয়াল ইমেইল আইডি দেওয়া আছে সেই মেইল আইডিতে মেইল করে আপনার বায়ো ডাটা পাঠিয়েও আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন।

ফোন নাম্বার:-
আপনি যদি অনলাইনের মাধ্যমে আবেদন করার ক্ষেত্রে কেবলমাত্র কল করে আবেদন করতে চান সে ক্ষেত্রে এই বিজ্ঞপ্তি অনুসারে যে ফোন নাম্বারটি দেওয়া আছে এই ফোন নাম্বারটি হল-৯৮৩১৪২০৮৭৫

ইমেইল আইডি :-
আপনি যদি অনলাইনে আবেদন করার ক্ষেত্রে কেবলমাত্র ইমেইল করে আবেদন করতে চান সেক্ষেত্রে যে মেয়ে আপনাকে মেইল করতে হবে এবং আপনার বায়ো ডাটা টি সেন্ড করতে হবে সেই মেইল আইডি টি হল-

bandhanbankdepatment@gmail.com

শিক্ষাগত যোগ্যতা :-
আবেদন করার জন্য আবেদনকারীকে অবশ্যই ন্যূনতম যেকোনো একটি স্বীকৃত প্রতিষ্ঠান বা স্বীকৃত বোর্ডের অধীনে থেকে উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে অথবা স্নাতক বা গ্রাজুয়েশন ডিগ্রি থাকতে হবে এই পদের জন্য আবেদন করার জন্য।

বয়স সীমা:-
আপনি যদি বন্ধন ব্যাংক এর তরফ থেকে যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে সেই নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে এই পদের জন্য আবেদন করতে চান সেক্ষেত্রে আপনার বয়স সীমা হতে হবে 18 থেকে 30 বছর বয়সের মধ্যে।

আবেদন করার শেষ তারিখ:-
এই পদের জন্য আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং আপনি বন্ধন ব্যাংক এর নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে এই পদের জন্য আবেদন করতে পারবেন আগামী 27/10/ 2022 অর্থাৎ 27 শে অক্টোবর 2022 তারিখ পর্যন্ত।

নিয়োগ প্রক্রিয়া:-
আপনি যদি এই পদের জন্য আবেদন করে থাকেন সেক্ষেত্রে আপনাকে এখানে কোনরূপ লিখিত পরীক্ষার মুখোমুখি হতে হবে না। কেবলমাত্র সরাসরি ইন্টারভিউ দিয়েই বন্ধন ব্যাংক এই অপারেশন এন্ড অফ স্টাফ পদের জন্য নিয়োগ করবেন সমস্ত চাকরি প্রার্থীদের ক্ষেত্রে। সে ক্ষেত্রে কেবলমাত্র আপনি ইন্টারভিউ দিলেই এই পদের জন্য যোগ্য বলে বিবেচিত হতে পারেন তাদের মত অনুযায়ী।

এরকম চাকরির এবং অন্যান্য খবরের নিত্যনতুন আপডেটগুলি সবার আগে পাওয়ার জন্য এই website নিয়মিত ভিজিট করবেন।


 
APPLY NOW: CLICK HERE

আরও খবর পড়ুন: CLICK HERE

Join Telegram Channel : CLICK HERE

Leave a comment