উচ্চমাধ্যমিক পাসে রাজ্য শিশু সুরক্ষা দপ্তরে কর্মী নিয়োগ | Group-C Clerk Recruitment

সুখবর সুখবর সুখবর !! চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। আজ আমরা খুবই নূন্যতম শিক্ষাগত যোগ্যতা অর্থাৎ মাধ্যমিক পাশে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য আলোচনা করব। শুধুমাত্র মাধ্যমে পাস করলেই SDO অফিসে চাকরি করতে পারেন এমনটাই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। তাহলে যে সকল প্রার্থী মাধ্যমিক পাস করে বসে আছেন তারা এমন সুযোগ কখনোই হাতছাড়া করবেন না। তাই আপনাদের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ে দেখতে হবে।

পদের নাম :- সামাজিক স্বাস্থ্য বিষয়ক কর্মী । 

যোগ্যতা :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের অবশ্যই নূন্যতম মাধ্যমিক পাশ করতে হবে এবং উচ্চ শিক্ষিতরাও আবেদন করতে পারবে। মহিলা প্রার্থীদের অবশ্যই বিবাহিত/ বিবাহ বিচ্ছিন্না/ বিধবা হতে হবে। যে জেলার হয়ে আবেদন করবে তাকে সেই জেলার স্থায়ি বাসিন্দা হতে হবে । 

 বয়স :- যে সকল প্রার্থী আবেদন করবে তাদের বয়স হতে হবে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীদের জন্য বয়সের ছাড় থাকবে।

 আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের অফলাইনের মাধ্যমে আবেদন পত্র জমা দিতে হবে। প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে আবেদন পত্র ডাউনলোড করে প্রিন্ট আউট বার করে নিতে হবে তারপর সেটাকে নির্ভুল ভাবে ফিলাপ করতে হবে এবং আবেদনকারীর সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট জেরক্স করে সেলফ অ্যাটেস্টেড করে SDO অফিসে জমা দিয়ে আসতে হবে। আবেদন পত্র জমা দেওয়ার তারিখ :- যে সকল প্রার্থী আবেদন করবেন তাদের ২০/০৬/২০২৩ তারিখ বিকাল ৫ টার মধ্যে SDO অফিসে গিয়ে জমা দিয়ে আসতে হবে।

প্রয়োজনীয় ডকুমেন্ট :-

* বয়সের প্রমাণপত্র।

* শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।

* আধার কার্ড/ভোটার কার্ড/ প্যান কার্ড।

* কাস্ট সাটিফিকেট যদি থাকে।

* রঙিন পাসপোর্ট সাইজের ফটো।

* নিজস্ব সিগনেচার স্ক্যান করে। 

 নিয়োগ প্রক্রিয়া :- প্রার্থীদের আবেদন পত্র জমা নেওয়ার পর ইন্টারভিউ এর জন্য ডাকা হবে এখানে কোন রকম লিখিত পরীক্ষা নেওয়া হবে। তাই চাকরি প্রার্থীরা নির্ভয়ে আবেদন করতে পারেন। প্রার্থীদের ইন্টারভিউ এর পর ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে। চাকরি সম্বন্ধীয় আরও তথ্য জানতে নীচে দেওয়া অফিসিয়াল নোটিশ টি ডাউনলোড করে চেক করে নেবেন। 

 আপনাদের যদি আমাদের পেজের খবর গুলি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করুন। এছাড়া রোজ নতুন নতুন খবরের আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে পারেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a comment