উচ্চমাধ্যমিক পাসে কৃষি দপ্তরে প্রচুর গ্ৰুপ-সি কর্মী নিয়োগ | Agriculture Department Group-C Recruitment 2023

 আপনি কি একজন বেকার চাকরিপ্রার্থী? দীর্ঘদিন ধরে সরকারি চাকরির খোঁজ করছেন? তাহলে আপনার জন্য চলে গেল নতুন করে বিশাল বড় একটি চাকরির সুখবর। নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে যেখানে বলা হয়েছে কৃষি দপ্তরের তরফে কর্মী নিয়োগ করা হবে।  উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতা থাকলেই চাকরিপ্রার্থীরা সকলেই এখানে আবেদন জানানোর সুযোগ পাবেন। পুরুষ মহিলা সকল চাকরি প্রার্থীরাই এখানে চাকরি করতে পারবেন। তাহলে চলুন এই চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

পদের নাম: এখানে যে সমস্ত শূন্য পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেগুলি হল-

• Junior Steno cum Computer Operator

• Farm Manager

• Programme Assistant

আবেদন পদ্ধতি: এখানে যারা যারা আবেদন করতে ইচ্ছুক তাদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রথমে অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করতে হবে। অফিসিয়াল নোটিফিকেশনের মধ্যে আবেদন পত্রটি পেয়ে যাবেন, আবেদনপত্রটি ভালো করে প্রিন্ট আউট করে ফিলাপ করতে হবে। এরপর প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস গুলো জেরক্স করে সেল্ফ অ্যাটেস্টেড করে আবেদনপত্রের সঙ্গে সমস্ত ডকুমেন্টগুলো দিতে হবে। এরপর সমস্ত কিছু একটি খামে ভরে সেটি রেজিস্টার পোস্টের মাধ্যমে নিচের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

শিক্ষাগত যোগ্যতা: এখানে উচ্চ মাধ্যমিক পাশ থেকে শুরু করে আরো বিভিন্ন যোগ্যতায় আলাদা আলাদা পদে কর্মী নিয়োগ করা হবে। তবে উচ্চমাধ্যমিক তার যোগ্যতা থাকলে চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানানোর সুযোগ পাবেন।

নিয়োগ পদ্ধতি: নিয়োগ পদ্ধতি সম্পর্কে অফিসের নোটিফিকেশনে সেভাবে উল্লেখ করা হয়নি তবে এখানে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ: এখানে ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে এবং আবেদন চলবে ২০ মে ২০২৩ তারিখ পর্যন্ত।

OFFICIAL NOTICE: CLICK HERE
OFFICIAL WEBSTE: CLICK HERE

Leave a comment