উচ্চমাধ্যমিক পাশে Axis Bank – এ সরাসরি ইন্টারভিউ দিয়ে প্রচুর কর্মী নিয়োগ

 চাকরিপ্রার্থীদের জন্য আরেকটি নতুন চাকরির বিজ্ঞপ্তি নিয়ে হাজির হয়েছি, যেখানে উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় প্রচুর শূন্য পদে ব্যাংকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাই আপনারা যারা দীর্ঘদিন যাবত চাকরির প্রস্তুতি নিচ্ছেন তাদের মনে, এই নতুন বিজ্ঞপ্তি কিছুটা হলেও আশার আলো জড়িয়েছে। এই নিয়োগটি করা হবে পশ্চিমবঙ্গের প্রতিটি জেলায় জেলায় অ্যাক্সিস ব্যাংকের শাখায়। তাই ব্যাংকে চাকরি যাদের দীর্ঘদিনের স্বপ্ন অবশেষে তা বাস্তবায়িত হতে চলেছে। তাই আপনি যদি আবেদন ইচ্ছা প্রকাশ করেন তাহলে আমাদের প্রতিবেদনটি সম্পূর্ণ দেখুন। এই প্রতিবেদনে এক্সিস ব্যাংক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত যেমন- আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা, আবেদনের শেষ তারিখ প্রভৃতি বিস্তারিত তথ্য আলোচনা করতে চলেছি।

বিভিন্ন পদের নাম:-

অ্যাক্সিস ব্যাঙ্কের যে শূন্য পদগুলিতে কর্মী নিয়োগ করা হবে সে পদ গুলির নাম হলো-

১. CUSTOMER SERVICE OFFICER

 ২. OFFICE EXECUTIVE

 ৩. CASA OFFICER. 

শিক্ষাগত যোগ্যতা:-

এক্সেস ব্যাংকে কর্মী নিয়োগের এই বিজ্ঞপ্তিতে অংশগ্রহণ করতে হলে চাকরিপ্রার্থীকে কোন স্বীকৃত বিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পাস করে থাকতে হবে। এছাড়া ও গ্রাজুয়েশন পাশ করে থাকলেও চাকরিপ্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

বয়স সীমা:-

এখানে আবেদন করতে হলে চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। এছাড়াও সংরক্ষণের চাকরিপ্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী নির্দিষ্ট বয়সের ছাড় পাবেন।

মাসিক বেতন:-

চূড়ান্ত নিয়োগপত্র দেওয়ার পর চাকরিপ্রার্থীদের মাসিক বেতন নূন্যতম ১৮ হাজার ৭০০ থেকে সর্বোচ্চ ২৫ হাজার ৫০০ টাকা পর্যন্ত দেয়া হবে।

আবেদন পদ্ধতি:-

এখানে আবেদন করতে হবে সম্পূর্ণ অনলাইনে মাধ্যমে। তার জন্য আবেদনকারীকে সর্ব প্রথমে এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। অফিসিয়াল ওয়েব সাইটে গিয়ে রেজিস্ট্রেশন করে পরবর্তীকালে সেই রেজিস্ট্রেশন নাম্বারে পাসওয়ার্ড দিয়ে আবেদন করতে হবে। প্রতিবেদের নিচে অফিশিয়াল ওয়েবসাইটে লিংক দেয়া রয়েছে।

নিয়োগ প্রক্রিয়া:-

এক্সিস ব্যাংকে আবেদনের পর চাকরিপ্রার্থীদের কোন রকমের লিখিত পরীক্ষা নেওয়া হবে না। সম্পূর্ণ ইন্টারভিউ মাধ্যমে চাকরিপ্রার্থীদের নিয়োগ পত্র দেয়া হবে।

  **আমরা NCS.GOV.IN পোর্টালে পাওয়া তথ্য অনুযায়ী খবরের প্রতিরূপ দিয়েছি,সংশ্লিষ্ট চাকরি সম্পর্কে অবশ্যই ভালো ভাবে যাচাই করে ও নিজ দায়িত্বে আবেদন করবেন।

অফিসিয়াল নোটিস: CLICK HERE

অফিসিয়াল ওয়েবসাইট: CLICK HERE

Leave a comment